35 C
Kolkata
Monday, May 6, 2024

Urfi Javed: ক্যামেরার সামনে বিপজ্জনক পোজ দিলেন উরফি, শাড়ি পরলেন ব্লাউজ ছাড়াই

Must Read

বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের সাম্প্রতিক ইনস্টা স্টোরির হাত ধরেই এই মুহূর্তে চর্চায় উরফি। হাসপাতাল থেকে ফিরেই বোল্ড লুকে ক্যামেরার সামনে কাতিলানা পোজ দিলেন অভিনেত্রী, যা দেখে চোখ কপালে অধিকাংশ নেটজনতার। খোলা পিঠে, খোলা চুলে ডিপ নিল শাড়িতেই ক্যামেরার সামনে হাজির হয়েছেন তিনি। হালকা মেকাপে, মানানসই কানের দুলে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে উরফিকে। আর তার সেই কাতিলানা লুকেই মোহিত হয়েছেন নেটনাগরিক সহ তার অগণিত ভক্তমহল।

আরও পড়ুন -  ছবি পোস্ট সরাসরি বাথরুম থেকে অভিনেত্রী Tridha Choudhary, সীমা ছাড়িয়ে গেলেন সাহসিকতার

শোনা গিয়েছে কয়েকদিন আগেই জ্বর হয়েছিল অভিনেত্রীর। আর সেই কারণবশতই হাসপাতালে বেশ কয়েকদিন ভর্তি ছিলেন তিনি। হাসপাতাল থেকে ফিরেই আবারো নিজের রূপে মুহূর্তে মোহিত করেছেন সাধারণকে। একটি পাঞ্জাবি গানের সাথেই নিজের এই লুকের ভিডিওটি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন উরফি জাভেদ।

আরও পড়ুন -  Urfi Javed: উরফি সবুজ জালে আবদ্ধ হয়ে ক্যামেরার সামনে, অতিক্রম করলেন সীমা

 নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করে চলেছেন। উল্লেখ্য, অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন কিভাবে নিজের উপর মিডিয়ার চোখ টিকিয়ে রাখতে হয়!

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি প্রতি মুহূর্তে কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কি ভাবল! কে কি বলল! তাতে থোড়াই কেয়ার অভিনেত্রীর। তিনিই নিজের মর্জির মালিক। তিনি অন্যকারোর কথায় নিজের জীবন চালাতে নারাজ।

আরও পড়ুন -  টপ নামিয়ে দিলেন মাধুরী দীক্ষিত কাঁধ থেকে, ইচ্ছাকৃতভাবে, কেন?
উরফি জাভেদ

Latest News

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা!

Gold Price Today: সোমবার সোনার দামে কি খবর? আজ কি রয়েছে স্বস্তিতে ক্রেতারা! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img