30 C
Kolkata
Thursday, May 2, 2024

মোনালিসা ডিপনেক পোশাকে, নিজের টোনড বডি দেখালেন

Must Read

অভিনয় জগতের পরিচিত নাম মোনালিসা। ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম মোনালিসা।

বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন। বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী।অভিনয়ের পাশাপাশি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে আপাতত চুটিয়ে সংসার করছেন তিনি।তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: দুষ্টু-মিষ্টি শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন, শর্ট ড্রেসে
মোনালিসা

 অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা নেহাতই কম নয়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়।

অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার অর্থাৎ স্বামী বিক্রান্তের সাথে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পাশাপাশি সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে।

আরও পড়ুন -  দেশটা এখন অন‍্য কার ?

বর্তমানে বেশিরভাগ সময়ই নিজের স্টাইলিশ ও বোল্ড লুকের জন্য চর্চিত হন মোনালিসা। এবারেও তার অন্যথা হয়নি। সম্প্রতি প্রয়োজনের থেকে অতিরিক্ত বোল্ড লুকে সামনে এসেছেন মোনালিসা। দুধ সাদা ডিপনেক, ক্রপটপে নিজের টোনড বডি শো-অফ করেছেন তিনি।

পাশাপাশি কালো হট প্যান্ট পরে সোফার উপর বসেই ক্যামেরার সামনে দিয়েছেন পোজ। খোলা চুলে আবেদনময়ী হিসেবেই দেখা দিয়েছেন তিনি। তার চোখে-মুখে আবেদনের ছাপ ছিল স্পষ্ট। সাথে নিজের সাজ পূরণ করার জন্য নিয়েছিলেন একটি ব্র্যান্ডেড কালো ব্যাগও। চোখে সবুজ রঙের আইশ্যাডো নিয়েই গোলাপি লিপস্টিক পরেছিলেন তিনি। সম্ভবত কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় আবির্ভূতা মোনালিসা। তবে শুধুমাত্র ক্যামেরার সামনেই নয়, বাস্তবেও এই অভিনেত্রী যথেষ্ট বোল্ড।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবের সঙ্গে জবরদস্ত রোম্যান্স নিরাহুয়ার, অনুরাগীদের হুঁশ উড়ল

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img