30 C
Kolkata
Monday, May 20, 2024

Ananya Panday: অনন্যা পান্ডে, নতুন ট্যালেন্ট দেখালেন

Must Read

আগামী 25 শে অগস্ট মুক্তি পেতে চলেছে বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পান্ডে (Ananya Pandey) অভিনীত ফিল্ম ‘লাইগার’।

 নেটদুনিয়ায় সাড়া জাগিয়েছে ‘লাইগার’ এর পোস্টার। পোস্টারে বিজয় সম্পূর্ণ…। গোপনাঙ্গ ঢেকেছেন ফুলের তোড়া দিয়ে। দুই হাতে রয়েছে বক্সিং গ্লাভস। এদিকে কম যাচ্ছেন না অনন্যাও। বহুদিন পর তাঁকে দেখা যেতে চলেছে বড় পর্দায়। সম্প্রতি ‘লাইগার’-এর প্রোমোশনাল ফটোশুট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন -  ভিভিপ্যাট ও ইভিএমের প্রদর্শন করা হয় নির্বাচনকে সামনে রেখে

অনন্যার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হাই ওয়েস্ট বিকিনি ও বিচ শ্রাগ। বিচ শ্রাগটি হালকা ব্রাউন রঙের। তাতে রয়েছে সাদা রঙের পোলকা ডট। বিচ শ্রাগের স্লিভ পাফড।

আরও পড়ুন -  ফল ও সবজি জীবাণুমুক্ত করুন

অনন্যা গলায় পরেছেন শেল নেকপিস ও হাতে শেল ব্রেসলেট। হালকা মেকআপের সাথে খোলা রয়েছে চুল।  অনন্যা ও বিজয় অভিনীত ‘লাইগার’ এর গান ‘আফত’ এর শুটিংয়ের সময় ছবিগুলি তোলা হয়েছিল। একটি ছবিতে দেখা যাচ্ছে বিজয়কেও। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনন্যা লিখেছেন, বাস্তবের সাথে সত্যিই কল্পনার কোনো মিল নেই। অনন্যা জানিয়েছেন, গানটি শুট করার সময় তাঁর চুল আটকে গিয়েছিল ব্লোয়ারে। এছাড়াও সাদা পালক ঝরে পড়েছিল তাঁর গায়ে।

আরও পড়ুন -  চাকরের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, শরীরের খিদে মেটাতে, একদম দেখবেন না বাচ্চাদের সামনে ওয়েব সিরিজটি

শেষবার অনন্যাকে দেখা গিয়েছিল ‘গেহরাইয়াঁ’ ফিল্মে।

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img