21 C
Kolkata
Monday, May 6, 2024

Suicide Attack: আত্মঘাতী হামলায় ৪ সেনা নিহত, পাকিস্তানে

Must Read

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার উত্তর ওয়াজিরিস্তান জেলার মির আলি এলাকায় একটি সামরিক কনভয়ে আত্মঘাতী বিস্ফোরণে চার সেনা নিহত হয়েছে।

মঙ্গলবার পাকিস্তানি দৈনিক দ্য ডনের প্রতিবেদনে এই তথ্য পাওয়া যায়।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর পাকিস্তান (আইএসপিআর) জানিয়েছে, সোমবার ওয়াজিরিস্তান জেলার মীর আলি তহসিল অঞ্চলের পাত্তাসি চেকপোস্টের কাছে একটি অটোরিকশা নিরাপত্তা বাহিনীর গাড়িকে ধাক্কা দিলে এই বিস্ফোরণ ঘটে, এতে চার সেনা নিহতের পাশাপাশি দুই বেসামরিক নাগরিকসহ সাতজন আহত হয়। আহত সাতজনের মধ্যে তিনজন সিপাহী, দুইজন নায়েক পদমর্যাদার সেনা এবং দুইজন বেসামরিক নাগরিক রয়েছেন।

আরও পড়ুন -  Imran Khan: ইমরান খানকে গ্রেপ্তারে ব্যর্থ পুলিশ, সমর্থকদের বাধায়

আইএসপিআরের বিবৃতিতে বলা হয়েছে, গোয়েন্দা সংস্থাগুলি আত্মঘাতী বোমা হামলাকারী এবং তার হ্যান্ডলার এবং সহায়তাকারীদের সম্পর্কে বিস্তারিত জানতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ, আত্মঘাতী হামলায় শোক প্রকাশ করেন। হামলার নিন্দা জানিয়ে তিনি বলেন, সন্ত্রাসীদের ঘৃণ্য পরিকল্পনা সফল হতে দেয়া হবে না।

আরও পড়ুন -  বিভিন্ন রাজ্যে মাস্ক পরায় কড়াকড়ি, করোনার প্রকোপে

সাম্প্রতিক মাসগুলোতে উত্তর ওয়াজিরিস্তান জেলায় নিরাপত্তা বাহিনীর ওপর হামলা এবং সন্দেহভাজন সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের বেশ কয়েকটি ঘটনা ঘটে। ছবিঃ সংগৃহীত।

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img