28 C
Kolkata
Saturday, May 18, 2024

Jagaddhatri: ‘জগদ্ধাত্রী’-র আগমনে বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, জি বাংলায় আসছে

Must Read

লকডাউনের সময় ‘ত্রিনয়নী’ হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিল কম টিআরপির কারণে। সেটাই ছিল শুরু। এরপর বিগত দুই বছরে জি বাংলা ও স্টার জলসার একের পর এক সিরিয়াল কয়েক মাস চলতে না চলতেই বন্ধ হয়ে গিয়েছে। স্টার জলসায় ‘বৌমা একঘর’ সিরিয়ালটি তিন মাস যেতে না যেতেই বন্ধ হয়ে যাচ্ছে। অপরদিকে জি বাংলায় বন্ধের মুখে ‘উমা’।

আরও পড়ুন -  দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ষড়যন্ত্র করে হামলা। রূপনারায়ানপুর বাস স্ট্যান্ডে ব্লক তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ প্রদর্শন

‘উমা’ বন্ধ করার অফিশিয়াল ঘোষণা না হলেও শোনা যাচ্ছে, এই সিরিয়ালের টিআরপি শুরুর দিন থেকেই নিম্নগামী হওয়ার কারণে সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কর্তৃপক্ষ।

এবার চ্যানেলের সময় এসেছে সিদ্ধান্ত নেওয়ার। শুরুর দিন থেকে লাগাতার ট্রোলের সম্মুখীন ‘উমা’। এক সাধারণ মেয়ের সফল ক্রিকেটার হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি এই সিরিয়াল ক্রমশ সরে গিয়েছে মূল ট্র্যাক থেকে। এমনকি উমার ক্রিকেট খেলার সময় বেশ কিছু ভুল সমালোচিত হয়েছে। উমার ব্যাট ধরা সমালোচিত হওয়ার পর তাকে ক্রিকেটের তুলনায় সংসারে বেশি মন দিতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  ১৫৯ ব্যক্তিকে আটক করে পুলিশ

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img