27 C
Kolkata
Monday, May 20, 2024

Swastika Mukherjee: লাস্যময়ী স্বস্তিকা, ম্যাচিং শাড়ি ব্লাউজে, অনুরাগীরা প্রশংসা করলেন

Must Read

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) কিছুদিন আগেই একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে সকলকে চমকে দিয়েছিলেন মালকোঁচা মেরে ধুতি ও পাঞ্জাবি পরে। কালো কুর্তা ও সাদা পাঞ্জাবিতে স্বস্তিকার বিবিয়ানি সকলের নজর কেড়েছিল। আবারও তিনি ফিরে এলেন সাদা শাড়িতেই।

সম্প্রতি স্বস্তিকা নিজের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিগুলিতে স্বস্তিকার পরনে রয়েছে সাদা রঙের হ্যান্ডলুম শাড়ি। শাড়ির পাড়ে রয়েছে সোনালি রঙের জলচুড়ি।

আরও পড়ুন -  Swastika Mukherjee: ব্লাউজ ছাড়াই শাড়িতে মোহময়ী স্বস্তিকা, মুগ্ধ নেটিজেনরা !

 শাড়ির সাথে ডিপ নেক স্লিভলেস ব্লাউজ পরেছেন স্বস্তিকা। ব্লাউজ জুড়ে রয়েছে সাদা সুতো ও রূপোলি চুমকির কারুকার্য। শাড়িটিতে সেভাবে কোনো ডিজাইন না থাকায় হাইলাইটেড হয়েছে ব্লাউজটি। শাড়ির পাড়ের সাথে মানানসই করে গলায় সোনালি রঙের চোকার পরেছেন স্বস্তিকা। চোকারটি সবুজ সুতো দিয়ে গাঁথা। কপালে রয়েছে সবুজ টিপ। হালকা মেকআপ করেছেন স্বস্তিকা। বব কাট চুল ছাড়া রয়েছে। বাঁ হাতে রয়েছে বড় ডায়ালের ঘড়ি ও চুড়ি। ছবিগুলি শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, শ্বেতশুভ্র ভালোবাসার জন্য। এর সাথেই তিনি জুড়ে দিয়েছেন সাদা রঙের হার্ট ইমোজি।

আরও পড়ুন -  Swastika Mukherjee: লাল পাড় সাদা শাড়িতে স্বস্তিকা, বাঙালির জীবনে দূর্গাপূজা হল আবেগ

স্বস্তিকার ছবিগুলি অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে। স্বস্তিকার জুয়েলারিগুলি ‘আঁকি বুঁকি অদিতি’-র। বরাবর বডি শেমিং-এর বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন স্বস্তিকা।

Latest News

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি

Web Series: রাতের ঘুম ছিনিয়ে নেবে MX Player-এর ওয়েব সিরিজটি।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img