28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Urvashi Rautela: সীমা অতিক্রম করেছেন, অভিনেত্রী উর্বশী রাউতেলা

Must Read

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। মডেলিং দিয়ে শুরু করেছিলেন নিজের কেরিয়ার। পরবর্তীকালে তিনি বড়পর্দার পরিচিত মুখ হয়ে ওঠেন।

 চলতি বছরেই উর্বশী রাউতেলা ‘ইন্ডিয়াস্ প্রাইড’ বা ২০২২’এর সবথেকে শক্তিশালী মহিলা হিসেবে মনোনীত হয়েছিলেন। সম্প্রতি অন্য একটি কারণে চর্চায় উঠে এসেছেন।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নেটদুনিয়ায় নেটনাগরিকদের সাথে। সম্প্রতি নিজের একটি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছে অভিনেত্রী, যাতে অভিনেত্রীকে প্রয়োজনের তুলনায় অতিরিক্ত লাস্যময়ী দেখাচ্ছিল। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদের। এমন রূপে অভিনেত্রী প্রকাশ্যে আসতেই আবারো পারদ চড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার।

আরও পড়ুন -  বড়দিন জমজমাট বাজার, শিলিগুড়িতে বিভিন্ন দোকান বাজারে দেখা যাচ্ছে কেকের সম্ভার

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে ক্রিস্টালের কাজ করা রংচংয়ে, ঝকমকে পোশাকে দেখা গিয়েছে। এই পোশাক তার উরু ছিল দৃশ্যমান। এই পোশাকে চুল সেট করে, হালকা মেকাপে সেজেছিলেন অভিনেত্রী। হালকা গোলাপি রঙের লিপস্টিকে তাকে আরো বেশি আকর্ষণীয় লাগছিল। একটি ডিজাইনার দেওয়ালের দিকে মুখ করেই ছবিটি তুলেছেন উর্বশী। নীচ থেকে তোলা হয়েছে ছবিটি, তা অভিনেত্রীর শেয়ার করা ছবিতে চোখ রাখলেই স্পষ্ট হবে।

আরও পড়ুন -  প্রকাশ্যে এমন কাজ, প্রিয়াঙ্কা চোপড়া-নিক, নেটদুনিয়া অবাক

 সম্প্রতি অভিনেত্রীর এই লুক মুগ্ধ করেছে সকলকে। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল উর্বশী রাউতেলা, যারা তাকে ফলো করেন তারা জানবেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img