26 C
Kolkata
Tuesday, May 21, 2024

সকলে যা খাচ্ছেন, তাই খাচ্ছেন, শুতে হচ্ছে মাটিতে, প্রেসিডেন্সি জেলে আছেন পার্থবাবু

Must Read

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়ার পর প্রথমে ইডি হেফাজতে ছিলেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

 গতকাল ৫ আগস্ট আদালত প্রাক্তন মন্ত্রীর ১৪ দিনের জেলে হেফাজতের নির্দেশ দেয়। বর্তমানে পার্থ চট্টোপাধ্যায় প্রেসিডেন্সি জেলে রয়েছেন।

 রাজ্য রাজনীতিতে একটাই প্রশ্ন যে কেমন করে জেলে দিন কাটছে প্রাক্তন মন্ত্রীর? আসলে আগে ইডি হেফাজতে থাকার সময় পার্থ চট্টোপাধ্যায়ের জন্য তৈরি হয়েছিল বিশেষ ডায়েট চার্ট এবং সময়মতো বাইরে থেকে তিনবেলা খাবার আসত।

আরও পড়ুন -  কেঁদে ফেললেন পার্থ, শুনানি চলাকালীন, জামিনের আর্জি জানালেন

ডায়েটে নিরামিষ থাকবে না আমিষ থাকবে সেই খেয়াল রাখা হয়েছিল। তবে গতকাল থেকে প্রেসিডেন্সি জেলের অন্যান্য কয়েদিদের সাধারণ খাবারই খেতে হচ্ছে প্রাক্তন মন্ত্রীকে। কিন্তু, পার্থবাবুর যেহেতু ডায়াবেটিস রয়েছে তাই তাকে সেই বুঝেই খাবার দেওয়া হচ্ছে।

আরও পড়ুন -  " মিলে মিশে আছে ওরা আত্মীয় যেন "

প্রেসিডেন্সি জেলের ব্লক ২ নম্বর কক্ষে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। গতকাল রাতে তাঁকে খেতে দেওয়া হয় ডাল, রুটি ও সবজি। আজ ৬ আগস্ট সকালে প্রাক্তন মন্ত্রী খেয়েছেন চা ও বিস্কুট। দুপুরের খাদ্য তালিকায় ছিল ডাল, ভাত ও সবজি। যেখানে ইডির কাছে পার্থবাবু মটন এবং তেলেভাজা খাওয়ার জন্য জেদ করছিলেন, সেখানে গতকাল থেকে সাধারণ কয়েদিদের জন্য তৈরি করা খাবারই খেতে হচ্ছে প্রাক্তন শিক্ষামন্ত্রীকে।

আরও পড়ুন -  পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু ও নাতনির

খাবারের পাশাপাশি রাতে শোয়ার জন্য আলাদা কোনো ভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছেন না পার্থ চট্টোপাধ্যায়। গতকাল রাতে তাকে একটি কম্বল দেওয়া হয়। শুতে হয়েছিল মেঝেতেই। খাটের কোনো বন্দোবস্ত করা হয়নি।  পার্থবাবুর পোশাক ও ওষুধপত্র জেলে পাঠিয়ে দিয়েছে ইডি।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img