35 C
Kolkata
Tuesday, May 14, 2024

সোনম কাপুর, বিছানায় শুয়ে এমন একটি ছবি দিলেন অভিনেত্রী

Must Read

হিসাব মতো চলতি মাসেই মা হওয়ার কথা অভিনেত্রীর। সন্তান জন্মানোর কয়েকদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করে নিজের কষ্টের কথা জানালেন অভিনেত্রী। শুরু থেকেই অন্তসত্তা অবস্থায় নিজের একাধিক লুকের ছবি শেয়ার করেছিলেন।

সম্প্রতি সোনাম কাপুর নিজের পায়ের একটি ছবি শেয়ার করে নিয়েছেন যেখানে দেখা গিয়েছে অভিনেত্রীর পা প্রেগন্যান্সির কারণে ফুলে রয়েছে। বিছানাতে একটি উঁচু জায়গার উপর পা তুলে শুয়ে রয়েছেন অভিনেত্রী, তা তার শেয়ার করা ছবিতেই দৃশ্যমান। নিজের ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন -  খড়গপুর শাখার ব্যাহত ট্রেন পরিষেবা, অফিস টাইমে ভোগান্তি নিত্যযাত্রীদের

নিজের পায়ের এই অবস্থা দেখে ছবি শেয়ার না করে পারেননি অভিনেত্রী। ছবি শেয়ার করার পাশাপাশি লিখেছেন, মাঝে মাঝে অন্তসত্তা হওয়াও কষ্টদায়ক। উল্লেখ্য, ছবিতে অভিনেত্রীকে একটি ফ্লোরাল প্রিন্টের ট্রাউজারে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  কিউআরএসএএম ব্যবস্থার দ্বিতীয় সফল উৎক্ষেপণমূলক পরীক্ষা

আপাতত সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজা অপেক্ষায় রয়েছেন তাদের প্রথম সন্তানের। তাদের পাশাপাশি তাদের দুই পরিবারও অপেক্ষা করছেন নতুন ছোট্ট সদস্যের। জানা গিয়েছে, মা হওয়ার পর ছ’মাস নিজের বাবা-মার কাছেই থাকবেন তিনি। বিয়ের পর থেকে বেশিরভাগ সময়ই আনন্দ আহুজার সাথে লন্ডনের বাড়িতেই থাকেন অভিনেত্রী। অবশ্য দিল্লিতে আলিশান বাড়ি রয়েছে তাদের।

আরও পড়ুন -  খুরশিদ লোইয়ারের চেহারা একদম পাল্টে গেছে ‘মুন্নাভাই এমবিবিএস’-র, আপনি দেখলে চিনতেও পারবেন না

মা হওয়ার পরে একটু সুস্থ হয়েই আবার কাজ শুরু করবেন।

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img