28 C
Kolkata
Wednesday, May 22, 2024

Shehnaaz Gill: শেহনাজ মাটি মাখলেন, রাস্তায় গড়াগড়ি দিয়ে

Must Read

সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla) চলে গিয়েছেন প্রায় এক বছর হতে যায়। শেহনাজ গিল (Shehnaz Gill)  নিজের মতো করে সামলে নিয়েছেন।

 এর মধ্যেই টুইটারে পালিত হয়েছে ‘সিডনাজ’ ট্রেন্ডিং-এর দুই বছর। সিদ্ধার্থ ও শেহনাজের মধ্যে গাঢ় বন্ধুত্ব থাকলেও অনেকে মনে করেন, তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। বর্তমানে শেহনাজকে নিজের প্রতি সচেতন হতে দেখে খুশি সিডনাজ অনুরাগীরাও। সম্প্রতি শেহনাজের ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

আরও পড়ুন -  Sidharth Shukla: প্রেমিকা শেহনাজ খবর পেয়ে কান্নায় ভেঙে পড়েলেন, বাতিল শ্যুটিং

কালো রঙের টি-শার্ট ও শর্টস পরেছেন শেহনাজ। একটি কনস্ট্রাকশন সাইটের কাছাকাছি স্থানে খোঁড়া মাটিতে গড়াগড়ি দিচ্ছেন শেহনাজ। গোটা গায়ে মাটি। হাতে ধরা রয়েছে একটি মিনারেল ওয়াটারের বোতল। খোলা রয়েছে চুল। নেই কোনো মেকআপ। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে শেহনাজ লিখেছেন, এটি তাঁর স্পা টাইম। কখনও শুয়ে, কখনও বসে ফটোশুট করেছেন শেহনাজ। এমনকি তাঁকে দেখা গেছে ওই স্থানে দাঁড়িয়ে থাকা লরির সাথে পোজ দিতে।

আরও পড়ুন -  Sidharth-Shehnaaz: ‘অধুরা’র পোস্টার দেখে, ভিজল ভক্তদের চোখ !

শেহনাজের ছবিগুলি দেখে নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অনেকে বলেছেন, শেহনাজ পাবলিসিটির জন্য এই কাজ করেছেন। অনেকের মতে, ওটি তাঁদের পারিবারিক স্থান। অনেকে আবার শেহনাজকে বলেছেন ‘ডাউন টু আর্থ’।

আরও পড়ুন -  Kojagari Lakshmi: কোজাগরী লক্ষ্মীপুজোয় মাতোয়ারা বঙ্গবাসী

Latest News

Bullet Train: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়!

বুলেট ট্রেন: মুম্বই-আহমেদাবাদ দূরত্ব সাড়ে তিন ঘন্টায়! ভারতীয় রেলের উন্নতিতে নতুন অধ্যায়! দ্রুতগামী ট্রেনের মাধ্যমে যাত্রীদের সময় বাঁচাতে দীর্ঘদিন ধরে কাজ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img