34 C
Kolkata
Friday, May 17, 2024

নিয়ন্ত্রণহীন হয়ে পরলেন পবন সিং লাস্যময়ী মোনালিসাকে দেখে, ভিডিও সুপারহিট সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে

Must Read

ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।  ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও।

ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

আরও পড়ুন -  সোনার দামে বজায় থাকলো স্বস্তি, ভ্যালেন্টাইন্স সপ্তাহে উপহার কেনার সুবর্ণ সুযোগ

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। আসলে ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ সিনেমা বা গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হয়ে যাবে আপনারও। এই ভিডিওতে অভিনেত্রী মোনালিসা, পাওয়ার স্টার পবন সিং এর সঙ্গে রোমান্টিক নাচ করেছেন। ভিডিওতে পবন সিং একটি সাদা গেঞ্জি পরে আছেন ও অন্যদিকে মোনালিসার পরনে রয়েছে লাল শাড়ি। মোনালিসাকে যে অসম্ভব সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। গানটির নাম, “লাগতা হ্যায় ফাট যায় চোলি।”

আরও পড়ুন -  Philippines Floods: মৃতের সংখ্যা বেড়ে ২৫, ফিলিপাইনে বন্যায়

এই ভিডিওতে ইশতেহার ইউটিউব চ্যানেলে পোস্ট করা হয়েছে। ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। এই ভিডিওটি ৩৯ লাখ ৩৪ হাজারের বেশি মানুষ দেখেছেন।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img