33 C
Kolkata
Saturday, June 1, 2024

Alia Bhatt: আলিয়া ভাটকে, গর্ভাবস্থায় যা করতে হলো

Must Read

 মা হওয়ার সুখবর দিয়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt) বিয়ের মাত্র দুই মাসের মাথায়। সেই সময় তাঁর হাতে ছিল প্রথম হলিউড ফিল্ম ‘হার্ট অফ স্টোন’-এর কাজ। এই ফিল্ম প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন,অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর ফিল্মে অভিনয়ের কথা।

আলিয়া জানিয়েছেন, হলিউডে তাঁর প্রথম ফিল্ম ‘হার্ট অফ স্টোন’ ছিল বিগ প্রজেক্ট। সেই সময় সবে অন্তঃসত্ত্বা হয়েছেন। আলিয়ার কাছে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল ‘হার্ট অফ স্টোন’।

আরও পড়ুন -  পুকুরে অজ্ঞাত পরিচয় মহিলার ক্ষতবিক্ষত দেহ !

অ্যাকশন ফিল্ম হওয়ার কারণে ‘হার্ট অফ স্টোন’-এ যথেষ্ট দৌড়-ঝাঁপ করতে হয়েছে আলিয়াকে। তাঁর সহ-অভিনেতা গেল গ্যাডট ও জেমি ডরনান তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও ‘হার্ট অফ স্টোন’-এর নির্মাতারাও তাঁকে যথেষ্ট সাহায্য করেছেন বলে জানিয়েছেন আলিয়া। ফিল্মটি শীঘ্রই মুক্তি পাবে নেটফ্লিক্সে।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

তবে আলিয়া ভাট স্টার বলেই হয়তো সকলে অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁর অ্যাকশনধর্মী ফিল্মে অভিনয়ের কথা জানতে চান। এই চ্যালেঞ্জ তো পৃথিবীর জন্মলগ্ন থেকে নিয়ে আসছেন নারীরা। প্রখর রোদে অন্তঃসত্ত্বা সেলস উওম্যানরা ফেরি করেন বাড়ি বাড়ি ঘুরে। অঙ্গনওয়াড়ি কর্মীরা অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেন।

আরও পড়ুন -  সমাজের পিছিয়ে পরা মহিলাদের জন্য জন ওষুধী কেন্দ্র থেকে ন্যূনতম ১টাকা মূল্যে ৫ কোটির বেশী স্যানিটারি ন্যাপকিন বন্টন

আলিয়া তো চারচাকায় চড়ার সুবিধা পেয়েছেন। অধিকাংশ মহিলাদের ক্ষেত্রে তাও ঘটে না।

Latest News

Web Series: বাড়িতে মা নেই এই সুযোগে যুবতীর সাহসী ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: বাড়িতে মা নেই এই সুযোগে যুবতীর সাহসী ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য।ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img