31 C
Kolkata
Tuesday, May 14, 2024

প্রীতি জিন্টার সম্পর্ক ছিল বিয়ের আগে, ৪ তারকার সাথে

Must Read

 নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন।

 কেউ সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেনা। কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় রয়ে যায়। বিশেষ করে বলিউড জগতের এক অন্যতম পরিচিত অভিনেত্রী হলেন প্রীতি জিন্টা। তার ক্যারিয়ারে বিভিন্ন স্বাদের সিনেমা পছন্দ হয়েছে সকলের।

 প্রীতি জিন্টার আরেক পরিচয় হলো তিনি জনপ্রিয় আইপিএল ক্রিকেট টিম পাঞ্জাব সুপার কিংসের মালিক।  একদিকে বলিউডের লাইট ক্যামেরা অ্যাকশন এবং অন্যদিকে ব্যাটে বলের লড়াইয়ের মাঝে তিনি প্রায় সর্বদাই লাইম লাইটে থাকেন। সম্প্রতি এই অভিনেত্রীর পুরনো ব্যক্তিগত জীবন সম্বন্ধে এমন কিছু তথ্য উঠে এসেছে যা শুনে অবাক হবেন। জানিয়ে রাখি, অভিনেত্রী ২০১৫ সালে জিন গুডেনাফকে বিয়ে করেন। তবে বিয়ের আগে একাধিক তারকার সাথে সম্পর্ক ছিল তাঁর।

আরও পড়ুন -  Radhika Apte: অভিনেত্রীর নগ্ন ক্লিপ ফাঁস, পরিবারের সামনে একদম না

 ব্রেট লিঃ

ক্রিকেট দুনিয়াতে ব্রেট লিকে চেনেন না এমন মানুষের সংখ্যা খুবই কম। অস্ট্রেলিয়ান এই বোলারের সাথে প্রীতির সম্পর্কে জড়িয়ে ছিলেন বলে জানা যায়। পাঞ্জাব সুপার কিংসে খেলার সময় তারা একে অপরের সাথে ডেট করতেন বলেও অনেকে বলে। দুজনেই নিজেদের এই প্রেমের সম্পর্কের কথা মিডিয়ার সামনে অস্বীকার করেছেন।

আরও পড়ুন -  Nora Fatehi: পোশাক খুলে পড়ছে কাঁধ এর উপর থেকে, নেটিজেনদের কপালে ঘাম!

 যুবরাজ সিংঃ

ভারতীয় ক্রিকেটের হ্যান্ডসাম যুবরাজ সিং। একটা সময় অভিনেত্রীর দল পাঞ্জাব সুপার কিংসে খেলতেন। তখন তারা একে অপরের সাথে অনেক সময় কাটাতে এবং গুজব উঠেছিল তারা প্রেম করছেন। তবে দুজনেই তাদের এই সম্পর্কের কথা অস্বীকার করেছেন।

 নেস ওয়াদিয়াঃ

আরও পড়ুন -  TRP BANGLA: সিরিয়াল ময়দানে ‘অষ্টমী’ ও ‘পর্ণা’ ঝোড়ো ব্যাটিং চালাচ্ছে, টিআরপি তালিকায় এখন কে কোথায় রয়েছে?

নেস ওয়াদিয়া এবং প্রীতির সম্পর্কের কথা চর্চিত ইন্টারনেট দুনিয়াতে। দুজনেই পাঞ্জাব আইপিএল দলের সহ মালিক ছিলেন। কথিত আছে তারা একে অপরের সাথে ডেট করছিলেন। কিন্তু ২০০৯ সালে কোনো এক সমস্যার কারণে তাদের মধ্যে সম্পর্ক ভেঙে যায়।

 শেখর কাপুরঃ

অনেকেই মনে করেন, বিখ্যাত চিত্র পরিচালক শেখর কাপুরের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন প্রীতি জিন্টা।    শেখর কাপুরের স্ত্রী তাদের সংসার ভাঙ্গার অভিযোগ এনেছিলেন। তবে এমন সম্পর্কের খবরকে গুজব বলে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img