28 C
Kolkata
Saturday, May 18, 2024

Kajol-Nysa: কাজল মুখ খুললেন মেয়ে নায়শার বলিউড ডেবিউ নিয়ে

Must Read

 কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)এর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan) ক্রমশ গ্ল‍্যামারাস হয়ে উঠেছেন। গ্রীসে পার্টি করতে দেখে সমালোচনা করেছিলেন নেটিজেনদের একাংশ।

নায়শাকে বাবার টাকা নষ্ট না করার পরামর্শ দিয়েছেন। অনেকে আবার নায়শার বলিউড ডেবিউ নিয়ে প্রশ্ন করেছেন।

 সাম্প্রতিক সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, নায়শা কি পরিবারের প্রথা রক্ষা করে বলিউডে আসবেন! প্রসঙ্গত, কাজলের মা তনুজা (Tanuja) ও মাসি নূতন (Nutan) মারাঠি অভিনেত্রী শোভনা সমর্থ (Shobhna Samarth)এর কন্যা।

আরও পড়ুন -  আতঙ্কের মধ্যে ঘুম আসত না, প্রতিদিন বোমার শব্দ!

 অজয়ের বাবা বীরু দেবগণ (Veeru Devgan) ছিলেন ফাইট মাস্টার ও প্রযোজক-পরিচালক। কাজল জানিয়েছেন, তিনি তাঁর দুই সন্তান নায়শা ও যুগ (Yug)-কে যথেষ্ট সমর্থন করেন। তিনি মনে করেন, নায়শা তাঁর নিজের কেরিয়ার নিজেই বেছে নেবেন।

আরও পড়ুন -  Kajol-Nysa: মা ও মেয়ে রাজকীয় সাজে কাজল-নাইসা, ছবি দেখে ঘায়েল নেট দর্শকরা, PHOTOS

কাজল মনে করেন, নায়শা ও যুগের উচিত এমন কেরিয়ার বেছে নেওয়া যা তাঁদের ভালো রাখতে পারবে। নিজেদের ইচ্ছা অজয় বা কাজল কেউই তাঁদের সন্তানদের উপর জোর করে চাপিয়ে দেবে না।

আরও পড়ুন -  কাজলের দুইবার মিস ক্যারেজ হয়েছিল, সত্য ফাঁস করলেন নিজেই

 অষ্টাদশী নায়শা নিশ্চয়ই নিজের ভবিষ্যতের জন্য সঠিক কিছু ভেবে রেখেছেন। তাঁর সঠিক সিদ্ধান্তে কাজল তাঁর সাথে রয়েছেন। তবে বেশ কিছুদিন আগেই কাজল বলেছিলেন, নায়শা হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন। কাজল মনে করেন, আধুনিক যুগে কেরিয়ারের ক্ষেত্রে বহু সুযোগ রয়েছে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img