32 C
Kolkata
Saturday, May 18, 2024

VIRAL: বোল্ড আউট নেটজনতা, রবি কিসান ও অঞ্জনা সিং এর কিলার এক্সপ্রেশনে, ভিডিও দেখুন

Must Read

বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সুপারস্টার রবি কিষানের নামটা শুনেছেন। সম্প্রতি প্রকাশ পাওয়া তাঁর একটি গান ইউটিউবে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন -  Urfi Javed: ব্লাউজ-অন্তর্বাস ছাড়াই তুমুল নাচ উরফির, তোলপাড় সোশ্যাল মিডিয়া

কিছুদিন আগেই ভোজপুরি সুপারস্টার রবি কিসান এবং অভিনেত্রী অঞ্জনা সিং একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। গানটির নাম, “সাইয়া দেখি না অ্যইসে নাজার সে”। এই পুরো মিউজিক ভিডিওতে অঞ্জনা সিংকে, রবি কিশানের সাথে রোমান্টিক ডান্স করতে দেখা গিয়েছে। গানের তালে বৃষ্টিস্নাত অবস্থায় দুজনের অন্তরঙ্গ দৃশ্য রীতিমতো গানটির উষ্ণতা বাড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন -  সুপ্রিম কোর্টের এই রায়কে স্বাগত জানালেন রাজ্যের শিক্ষা মন্ত্রী

গোটা মিউজিক ভিডিওতে দুজনেই বৃষ্টিস্নাত অবস্থায় সাদা পাতলা পোশাক পরে শুট করেন। গানের মাঝে তাঁদের অন্তরঙ্গ দৃশ্য হোক কি লিপলক সিন সবই মন জয় করে নিয়েছে নেটিজেনদের। এছাড়া বৃষ্টিতে ভিজে অভিনেত্রীকে যে বেশ হট লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি গানের তালে অভিনেত্রী কাতিল এক্সপ্রেশন বোল্ড আউট করেছে দর্শকদের। এই গানের ভিডিও ইন্টারনেটে আসতেই তা মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Bridge Collapse in Gujarat: গ্রেপ্তার ৯, গুজরাটে সেতু ধসের ঘটনায়

বর্তমানে এই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রায় ১৭ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি। আসলে ইউটিউবে ভোজপুরি গান মাঝেমাঝেই ভাইরাল হয়।

Latest News

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায় লাভজনক স্কিমটি

Post Office Scheme: সুরক্ষায় দুর্দান্ত লাভজনক এই স্কিম পড়ুন, রোজ ১৮ টাকা রাখলে পাবেন ৩ লক্ষ টাকা, শিশু সুরক্ষায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img