34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Ameesha Patel: অভিনেত্রী আমিশা পাটেল, নজর কাড়তে এমন ভিডিও, একা দেখুন

Must Read

আমিশা পাটেল, প্রথম সারির হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের  শুরু করেছিলেন। এরপর ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবির হাত ধরেই বলিউডে পা রাখেন।

 নিজের রূপের ছটায় মুগ্ধ করে রেখেছেন নিজের অগণিত ভক্তদের। থেকে থেকেই নেটদুনিয়ায় চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরেই চর্চায় আমিশা পাটেল।

৪৬ বছর বয়সেও রূপের জৌলুস কমেনি। তাকে দেখে মুগ্ধ হন তার অধিকাংশ ভক্তরা। নিঃসন্দেহে বলা চলে তিনি এই বয়সেও রূপে গুনে টেক্কা দেন বর্তমানের বলি ডিভাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় তিনি। সম্প্রতি আমিশা পাটেল নিজেরই শেয়ার করা ১’টি বোল্ড ভিডিওর সূত্র ধরে চর্চায় রয়েছেন, যা রীতিমতো নজর টেনেছে, নেটনাগরিকদের।

আরও পড়ুন -  Short Film: যুবক মহিলাদের সর্বনাশ করেন মোবাইল দিয়ে, এই শর্ট ফিল্মটি বহু মানুষ দেখেছেন

ভাইরাল হওয়া ভিডিওতে আমিশা পাটেলকে রীতিমতো হট, বোল্ড লুকে দেখা গিয়েছে। নিজের শেয়ার করা এই ভিডিওতে অভিনেত্রীকে কমলা রঙের একটি স্লিভলেস, ক্রপটপে দেখা গিয়েছে, যাতে অভিনেত্রীর বক্ষ ভাঁজের বেশিরভাগ অংশই ছিল দৃশ্যমান।

আরও পড়ুন -  Butterfly Chicken: বাচ্চাদের পছন্দের প্রজাপতি চিকেন

 খোলা চুলেই দেখা মিলেছে তার। নীল আইলাইনার ও মানানসই লিপস্টিকে সেজেছিলেন তিনি। পোশাকে নিজের বোল্ড লুক ক্যারি করার জন্য গলায় পরেছিলেন একটি পেনডেন্ট, যেখানে লম্বালম্বিভাবে লেখা ছিল অভিনেত্রীর নাম। অভিনেত্রী শেয়ার করা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  ছেলেকে স্তন্যপান করানোর ছবি শেয়ার করলেন অভিনেত্রী সেলিনা জেটলি ! ট্রোলারদের কড়া জবাব দিলেন অভিনেত্রী

এই মুহূর্তে দিল্লীতে রয়েছেন অভিনেত্রী। এটা অবশ্য তার দেওয়া ক্যাপশন থেকেই আন্দাজ করা হয়েছে। এই মুহূর্তে খুব একটা বড়পর্দায় দেখা মেলে না তার। বাছাই করা কিছু ছবিতেই কাজ করেন তিনি।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img