34 C
Kolkata
Sunday, April 28, 2024

অভিনেত্রী রেখা এখনও কুমারী, আহত অমিতাভকে দেখতে এসেছিলেন গেটের বাইরে থেকে

Must Read

তারকাদের অভিনয় দক্ষতা থেকে শুরু করে ব্যক্তিগত জীবন, সবই নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে। তারকাদের বিভিন্ন ফ্যাশন সেন্স বা তাদের পরিবারের সদস্যদের বিভিন্ন না জানা কথা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়।

 নেটিজেনদের নজর এড়ায় না তারকাদের কোনো কথাই। বলি জগতের অমিতাভ বচ্চন হলেন একজন ব্র্যান্ড।

 বলিউডে একাধিক উজ্জ্বল তারকা এলেও একটুও ফিকে হয়ে যায়নি বিগ বি এর কারিশমা। উত্তরোত্তর এই বলি নক্ষত্র ক্রমে ক্রমে উজ্জ্বল হয়ে উঠছেন। বলিউডের ‘শেহেনশাহ’ গত পাঁচ দশক ধরে ভারতীয় সিনেমাপ্রেমীদের মন জয় করে আসছেন। তাঁর ফ্যান নয় এমন মানুষ এই ভারত ভূখন্ডে খুব কমই পাওয়া যাবে। তবে এই জনপ্রিয় তারকার ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় চর্চা শুরু হয় ইন্টারনেটে।

আরও পড়ুন -  নিরঞ্জনের জন্য এগিয়ে চলেছে বিশালাকার জগদ্ধাত্রী প্রতিমা

 সকলেই রেখার সাথে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সম্পর্কের বিতর্ক সম্বন্ধে জানেন। আসলে ইন্টারনেট দুনিয়াতে রেখা, জয়া এবং অমিতাভ বচ্চনের লাভ ট্রায়াঙ্গেলের টপিক সর্বদাই সুপারহিট হয়।

আরও পড়ুন -  Video: নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারলেন না পবন সিং, গভীর রাতে অক্ষরাকে একা পেয়ে, ভিডিও দেখে নিন একলা

সম্প্রতি এক খবর সামনে এসেছে যা শুনে আপনি সত্যিই অবাক হয়ে যাবেন। অমিতাভের সাথে বিয়ে হওয়ার পর লাইমলাইট দুনিয়া থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন জয়া বচ্চন। তখন অমিতাভের একাধিক অভিনেত্রীর সাথে সম্পর্ক নিবিড় হয়। বিশেষ করে রেখার খুব কাছে চলে আসেন অমিতাভ। অনস্ক্রিন রোমান্স বাদেও সেটের বাইরে তাঁদের উদ্দাম জীবন সর্বজনবিদিত। এই কথা জেনে গিয়েছিলেন জয়া বচ্চনও।

আরও পড়ুন -  Indian Idol Season 12: আট মাসের সুরের লড়াইতে ট্রফি জিতলেন পবনদীপ ও অরুণিতা

 জানা যায়, ১৯৮৩ সালে কুলি সিনেমার শুটিংয়ের সময় অমিতাভ বচ্চন আহত হয়েছিলেন। তাকে ২ মাসের জন্য বেড রেস্টে রাখা হয়েছিল। রেখা বিষয়টি জানার সাথে সাথে হাসপাতালে ছুটে যান। কিন্তু সেখানে তিনি অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চনের সাথে দেখা করেন। জয়া বচ্চন রেখাকে কড়া ভাষায় তিরস্কার করেন এবং তাকে সেখান থেকে বের করে দেন। সেই জন্য নাকি রেখা সারারাত কেঁদেছিলেন।

Latest News

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও

Bhojpuri: কাজল রাঘওয়ানি ও প্রদীপ পান্ডে জমিয়ে করলেন রোমান্স, দেখুন ভাইরাল ভিডিও। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img