33 C
Kolkata
Thursday, May 2, 2024

VIRAL: অভিনেত্রী শিল্পী রাজের সঙ্গে বিছানায় খেসারি লাল যাদব, এমন কাজ শুরু করলেন লজ্জা পাবেন ভিডিও দেখে

Must Read

 নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে শিল্পী রাজ ও কেশরী লাল যাদবকে।

 ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  মানবিকতার নজির সৃষ্টি করল জঙ্গলমহলের সারেঙ্গা থানার চিলতোড় গ্রাম এর সিভিক ভলেন্টিয়ার পিন্টু কুম্ভকার

শিল্পী রাজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। সম্প্রতি ‘দরদ উঠেলা’ এই গানের তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে রোমান্টিক হয়েছেন।

 স্বামী-স্ত্রীর ভূমিকাতেই ছিলেন তারা। পর্দায় নিজেদের বাড়ির মধ্যেই তাদের একে অপরের সাথে ঘনিষ্ট হতে দেখা গিয়েছিল। এই গানের সাথে পর্দায় রীতিমতো গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে তাদের, রীতিমতো উপভোগ করেছেন ভোজপুরী দর্শকরাও। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই, তা স্পষ্ট হবে। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া কেশরী লাল যাদবের কোন ভিডিওই নজর এড়ায় না তার ভক্তদের।

আরও পড়ুন -  Iftar: মাসব্যাপী ইফতার আয়োজন করেছে, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

‘পিএনপি সুপার প্রেমী নিতিশ পান্ডে’ নামের একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে এই হিট ভোজপুরি গানটি ১০ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে এই ভিডিওটি ১৯ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

আরও পড়ুন -  Passenger Safety: যাত্রী সুরক্ষা নিয়ে পরিদর্শন

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img