29 C
Kolkata
Tuesday, May 14, 2024

আমিশা প্যাটেল, আলো আঁধারিতে নাইটি পরে ফ্যানদের সাথে গল্প, ভাইরাল ভিডিও

Must Read

সম্প্রতি ৪৫ বছরে পা দিলেন বলি অভিনেত্রী আমিশা প্যাটেল। ক্যারিয়ারের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন।

গ্ল্যামার ওয়ার্ল্ডের লাইমলাইটে বেশিদিন নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। সুনামের চেয়ে অধিক বিতর্কে নাম জড়িয়েছিলেন। ব্যক্তিগত জীবনের সম্পর্ক বিচ্ছেদ এবং বলি গসিপে নিজের যোগদান তাঁকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এনেছে। যদিও সমস্ত গসিপকে ‘ডোন্ট কেয়ার’ করে নিজের জীবনে বেশ বিন্দাস রয়েছেন আমিশা।

আরও পড়ুন -  ঝাল চিতই পিঠে বৃষ্টির দিনে

আমিশা বেশ সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মাঝে মাঝে তিনি উষ্ণতা ঝরানো বিভিন্ন ফটোশুটের ছবি এবং ভিডিও পোস্ট করে।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জায়গায় আমিশার ফ্যানের সংখ্যা কম নেই। তিনি কোনো ছবি বা ভিডিও পোস্ট করলেই তা চোখের পলকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পরে। ভরা যৌবন দেখিয়ে ‘টক অফ দ্যা টাউন’ হয়েছেন আমিশা।

আরও পড়ুন -  রাজ্যসভার সচিবালয়ের কর্মীদের জন্য আর.কে. পুরমে আবাসনের ব্যবস্থা

সম্প্রতি আমিশা প্যাটেল একটি ভিডিও পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আবারো তিনি শরীরী জাদুতে ঘায়েল করেছেন ভক্তদের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, অভিনেত্রী সাদা রঙের একটি নাইটি পরেছেন এবং ভিডিও কলের মাধ্যমে তার ভক্তদের সাথে কথা বলতে দেখা গেছে। সাদা নাইটিতে ঘরের আলো আঁধারিতে বুকের খাঁজ স্পষ্ট দেখা যাচ্ছে অভিনেত্রীর। তিনি নিজেই তার ইনস্টাগ্রামে ভক্তদের সাথে কথা বলার এই ভিডিওটি শেয়ার করেছেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img