23 C
Kolkata
Friday, May 10, 2024

Rani Mukherjee: রানি আবার কি মা হচ্ছেন?

Must Read

বলিউডে এখন শুধু একটা খবর মাতৃত্বের আস্বাদ! আলিয়া ভাট এবং সোনম কাপুর শীঘ্রই তাদের প্রথম সন্তানের জন্ম দেবেন। তারই মাঝে করিনা কাপুর খান, ঐশ্বর্য রাই বচ্চন এরও ফের মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

যদিও ঐশ্বর্য, করিনা এরা দুজনেই এই বিষয়ে নিরব। এবার কানাঘুষো শোনা যাচ্ছে রানি মুখার্জীও নাকি ফের মা হতে চলেছেন।

সম্প্রতি, সিদ্ধি বিনায়ক মন্দিরে পাপারাৎজির তোলা একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে রানির ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। সত্যিই কি তাই?

আরও পড়ুন -  Basabdatta Chatterjee: অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায় মা হলেন

পাপারাৎজির ইনস্টাগ্রামে উঠে আসা ভিডিওতে ‘ফ্লাওয়ার প্রিন্টেড’ সবুজ রঙের সারারা সালোয়ারে দেখা যাচ্ছে রানি মুখার্জীকে। গায়ের উপর আলগোছে ফেলা রয়েছে গোলাপি রঙের ওড়না। যে ওড়নাটি দিয়েই বারবার রানিকে নিজের স্ফীত পেট ঢাকতে দেখা যায়। সিদ্ধিবিনায়ক মন্দিরে রানি মুখার্জীকে পাপারাৎজি ঘিরে ফেলতেই সবসময়ের মতো এবারও তিনি মাস্ক সরিয়ে হাসিমুখে পোজ দেন।

 লাইমলাইট থেকে দূরেই রয়েছেন রানি মুখার্জী। শেষবার তাকে করণ জোহরের ৫০ বছরের জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছিল। বহুদিন পর অভিনেত্রীকে দেখে তাই ঘিরে ধরেন পাপারাৎজিরা। এর আগেও বহুবার রানি মুখার্জীকে সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছেন। কেউ বলছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণে নয়, তার নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জী বনাম নরওয়ে’ খুব শীঘ্রই মুক্তি পাবে, আর সেকারণেই তিনি পূজো দিয়ে এলেন।

আরও পড়ুন -  অভিনেত্রী শিল্পা শেট্টির গোটা পরিবার করোনায় আক্রান্ত, ছোট্ট মেয়ে বাদ যায়নি !

প্রসঙ্গত, বহুবছর পর যশরাজ ব্যানার থেকে বের হয়ে নিখিল আডবাণী প্রযোজিত এই ছবিতে অভিনয় করেছেন রানি। আগে ২০১৮তে তাকে দেখা গিয়েছিল ‘হিচকি’ ছবিতে। একা হাতেই যে ছবিকে বক্স অফিসে সুপার হিট বানিয়েছিলেন।

আরও পড়ুন -  Pori Moni: সাধ খেলেন পরীমণি, অপরূপা হবু মা

প্রসঙ্গত, রানি মুখার্জী ও আদিত্য চোপড়ার এক কন্যাসন্তান রয়েছে। ২০১৫ সালে আদিরার জন্ম দেন রানি। বর্তমানে তার বয়স ৬ বছর। যদিও মেয়ে বেশি লাইম লাইটে থাকুক তা একেবারেই পছন্দ করেন না আদিত্য চোপড়া। তাই অন্যান্য তারকা সন্তানদের মতো আদিরাকে একেবারেই ক্যামেরার সামনে দেখা যায় না। ছবিঃ জি নিউজ।

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img