31 C
Kolkata
Sunday, May 19, 2024

VIRAL: কাজল রাঘবনির সঙ্গে হানিমুন করলেন নিরহুয়া, আম্রপালিকে ঘরে রেখে, ভক্তরা দৃশ্য দেখে নিয়ন্ত্রণহীন

Must Read

 ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হচ্ছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় প্রথম সারির তারকাকে।

ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব ও কাজল রাগওয়ানীকে দেখা গিয়েছে। তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম তিন প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, ভিউজ এই মুহূর্তে কোটিতে।

আরও পড়ুন -  VIRAL: অভিনেত্রী শিল্পী রাজের সঙ্গে বিছানায় খেসারি লাল যাদব, এমন কাজ শুরু করলেন লজ্জা পাবেন ভিডিও দেখে

 সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদবের সাথে দুজনকেই ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছে। ‘ঝুমকা ঝুলানিয়া দিয়া’ এই জনপ্রিয় ভোজপুরি গানের সাথেই পর্দার সামনে ফুলশয্যার দৃশ্যে দেখা গিয়েছে। সম্প্রতি এই পুরনো গানের ভিডিওটি ভাইরাল হতেই খুশি তাদের ভক্তমহল।

আরও পড়ুন -  Vande Metro Train: ছুটবে বন্দে মেট্রো ট্রেন এই শহরগুলিতে

ভিডিওতে দুই অভিনেত্রীর সাথেই একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা মিলেছে দীনেশ লাল যাদবের। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি’ নামক জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে পাঁচ বছর আগে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে। বর্তমানে যা পাঁচ কোটির কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। উল্লেখ্য গানটি ডবল ট্রাবলের গান। গানের কথা দিয়েছেন পেয়ার লাল যাদব। সুর দিয়েছেন রাজেশ ও রাজনিশ। গানটি গেয়েছেন কল্পনা।

আরও পড়ুন -  নিয়ন্ত্রণহীন হয়ে খেসারি লাল জড়িয়ে ধরে রোমান্স করলেন কাজল রাঘওয়ানিকে

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img