37 C
Kolkata
Friday, May 17, 2024

VIRAL: সুনিতা বেবি-র নাচ দেখে, পুরুষ ভক্তদের হুঁশ উড়ল

Must Read

 প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী।

 তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, যা রীতিমতো নজর কেড়েছে হরিয়ানভি দর্শকদের।

 হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘বেফিকরে স্টুডিওস্’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয়।

আরও পড়ুন -  সুন্দরী ভাবী বাড়ির ছাদেই উদ্দাম নাচ, বলিউডের গানে, প্রিয়াঙ্কা চোপড়াকে পেছনে ফেলেছে, ভিডিও দেখুন

 সুনিতা বেবির নাচের কোন ভিডিওই নজর এড়ায় না তার ভক্তদের। ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘মোরনী সি চাল’এর তালে একটি ঘরোয়া অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। এই হিট ধামাকেদার গানের তালেই সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ভিডিওতে একটি কালো রঙের সালোয়ার কামিজ দেখা গিয়েছে তার পরনে।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: শরীর ঢাকলেন ঋতাভরী, গাছের পাতা দিয়ে

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ১০ মাস আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ১৮ লাখ অতিক্রম করে গিয়েছে। তার নাচ যে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উপভোগ করেছেন।

আরও পড়ুন -  ভাদ্র মাসের বৃহস্পতিবার এক টাকার কয়েন নিয়ে পুজো করে দেখুন, অর্থনৈতিক সমস্যা চলে যাবে

১০ মাস পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার ঝলক মিলবে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img