27 C
Kolkata
Monday, May 20, 2024

ট্রানজিট রিমান্ডে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে পার্থ চট্টোপাধ্যায়কে

Must Read

 গত ২৬ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর অবশেষে আজ অর্থাৎ শনিবার সকালে গ্রেফতার করা হয়েছে রাজ্যের শিল্পমন্ত্রীকে।

বাড়ি থেকে গ্রেপ্তার করার পর তাকে প্রথমে স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর আজ বিকেলেই তাকে আদালতে তোলার সম্ভাবনা রয়েছে। সেই সাথে জানা গিয়েছে ইডি তাকে কলকাতায় রেখে জিজ্ঞাসাবাদ করবে না। ট্রানজিট রিমান্ডে পার্থ চট্টোপাধ্যায়কে দিল্লি নিয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন -  Arpita Mukherjee: অর্পিতা বিস্ফোরক, এবার পার্থর বিরুদ্ধেই

আজ বিকেল ৫টা-৬টা নাগাদ পার্থ চট্টোপাধ্যায়কে আদালতে তোলা হবে। সেখানেই মন্ত্রী ট্রানজিট রিমান্ডে নেওয়ার সম্ভাবনা রয়েছে। আসলে ইডি সদর দপ্তর সূত্রে জানা গিয়েছে যে, পার্থ চট্টোপাধ্যায়কে রাজধানীতে নিয়ে আসা হবে। কারণ পার্থ চট্টোপাধ্যায় যে শুধু একজন রাজ্যের মন্ত্রী তা নয়, তিনি বাংলার বুকে রাজনৈতিকভাবে যথেষ্ট প্রভাবশালী। তাই রাজ্যে জিজ্ঞাসাবাদ করা হলে প্রভাব খাটানো হতে পারে। তাই সম্ভবত তাকে কলকাতায় রেখে জিজ্ঞাসাবাদ করতে চাইছে না ইডি।

আরও পড়ুন -  তৃণমূল কংগ্রেসে ফিরতে চলেছেন রাজীব বন্দ্যোপাধ্যায় ও অন্যান্যরা, পুজোর আগে কি হবে ঘর ওয়াপসি ?

প্রসঙ্গত উল্লেখ্য, মূলত এসএসসি নিয়োগ দুর্নীতির অভিযোগে তল্লাশি চালাচ্ছিল ইডি। গত শুক্রবার সেই ইস্যুতেই জিজ্ঞাসাবাদ শুরু করে তদন্তকারীরা। আর তারপর শুক্রবার রাতেই মন্ত্রী ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয় এবং অর্পিতা মুখার্জির নামে বাংলার বুকে ব্যাপক পরিমাণ সম্পত্তির খোঁজ মেলে। এই টাকা কোথা থেকে এসেছে তার যুক্তিসঙ্গত উত্তর না দিতে পারায় আপাতত গ্রেপ্তার অর্পিতা মুখার্জি সহ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও।

আরও পড়ুন -  শাহরুখ কন্যা অঞ্জলি এখন ৩৪ বছরের, ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর, মনে পড়ে, অবাক ফ্যানরা নতুন ছবি দেখে

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img