38 C
Kolkata
Saturday, May 18, 2024

Ranbir-Alia: রণবীর এবার থেকে ভালো বাবা হওয়ার চেষ্টা করবেন, আগত সন্তানের জন্য এই উদ্যোগ নিলেন

Must Read

আগেই আলিয়া ভাট (Alia Bhatt) জানিয়েছেন, মা হতে চলেছেন। বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দিয়েছেন। জল্পনা শুরু হয়েছে, সম্ভবতঃ বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন আলিয়া।

আগেই তাঁর হলিউড ডেবিউ ‘হার্ট অফ স্টোন’-এর শুটিং শেষ করে মুম্বই ফিরেছেন আলিয়া। তাঁকে পিক আপ করতে মুম্বই এয়ারপোর্টে উপস্থিত ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

আরও পড়ুন -  Madan Mitra: এবার মদন দা সিনেমায়, তৈরি হবে বায়োপিক, নেতার ভূমিকায় কে ?

অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর ও আলিয়া।

 আপাতত আলিয়া তাঁর হাতে থাকা ফিল্মের কাজ শেষ করে বিশ্রাম নিতে চান। নতুন ফিল্মের চুক্তি স্বাক্ষর করতে চান না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, তাঁদের জীবনে এটা একটা নতুন সময়। নতুন করে প্রস্তুতি নিচ্ছেন। জীবন তাঁদের অনেক কিছুই শিখিয়েছে। তার জন্য উদ্বেগ, আনন্দর সাথে রয়েছে আশঙ্কাও। রণবীর ও আলিয়া ঘর সাজাচ্ছেন নতুন অতিথির জন্য। তাঁদের সন্তানের নার্সারি কেমন দেখতে হবে, তা নিয়ে আলিয়া ও রণবীর পরিকল্পনায় মন দিয়েছেন।

আরও পড়ুন -  Ranbir- Aishwarya: রণবীর কাপুরকেই নিজের বাবা মনে করেছিল, ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা !

আলিয়ার প্রযোজনা সংস্থা থেকে নির্মাণ হয়েছে তাঁর নতুন ফিল্ম ‘ডার্লিংস’। ইতিমধ্যেই ফিল্মের ফার্স্ট লুক সামনে এসেছে। এই ফিল্মে অভিনয় করছেন আলিয়া নিজেও। এদিকে মুক্তি পেয়েছে রণবীর অভিনীত ‘শমসেরা’।

আরও পড়ুন -  Rahul Gandhi: রাহুল প্রধানমন্ত্রী পদপ্রার্থী হচ্ছেন, ইঙ্গিত সভাপতি মল্লিকার্জুন খাড়গে

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img