30 C
Kolkata
Monday, May 20, 2024

সোফায় শুয়ে পোজ দিলেন ‘মহাদেব’-এর পূজা ব্যানার্জি, সাহসী স্টাইল

Must Read

পূজা ব্যানার্জী হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১ এ নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি। আর সেই ঝলক মিলেছিল সোশ্যাল মিডিয়ার পাতাতেও।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

আরও পড়ুন -  Love: কার্তিক প্রেম করছেন, হৃতিকের বোনের সঙ্গে!

উল্লেখ্য, পূজা ব্যানার্জী একজন অভিনেত্রী হওয়ার দরুন প্রায়ই চর্চায় থাকেন নেটিজেনদের মাঝে। সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক বোল্ড লুকের সূত্র ধরেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। নিজের সেই লুক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন তিনি। একসাথে বেশকয়েকটি ছবি ও একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এদিন অভিনেত্রীকে লাল হাই থাই স্লিটেড বোল্ড ড্রেসে দেখা গিয়েছে। খোলা চুলে নিজের সাজ পূরণ করার জন্য একটি কালো জ্যাকেট পরেছিলেন তিনি, যা তার লুক সম্পূর্ণ করেছিল, সেকথা নিঃসন্দেহে বলা চলে। সম্ভবত কোন একটি পাঁচতারা হোটেলেই তোলা এই ছবিগুলি। সেখানেই বসে ছবিগুলি তুলেছিলেন তিনি, এই মুহূর্তে সেগুলি রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন -  KIFF 2022: ওমিক্রনের আশঙ্কা, প্রভাব পড়তে পারে কলকাতা চলচ্চিত্র উৎসবেও, দিল্লির পর এবার কলকাতাতেও

 শেয়ার করা রিল ভিডিওটি এই পোশাকে তোলা বেশকিছু ছবি একসাথে পরপর জুড়েই বানিয়েছেন অভিনেত্রী। সেই ছবিগুলির কোনটিতে বসে আবার কোনটিতে বিভিন্ন পোজে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। রিল ভিডিওটি পূরণ করার জন্য অন্যতম জনপ্রিয় হিট গান উদিত নারায়ণের গাওয়া ‘প্যাহেলা নাশা’ ব্যবহার করেছেন তিনি। রিল ভিডিওটিও ভাইরাল নেটদুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img