32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Urfi Javed: স্তনযুগল উঁকি দিচ্ছে, সমালোচনার মুখে উর্ফি জাভেদ

Must Read

উর্ফি জাভেদ (Urfi Javed) বেশি সমালোচিত হতে হয় তাঁর পোশাকের কারণে। প্রায়ই ট্রোলড হন উর্ফি।

গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় সকলের শীর্ষে রয়েছেন উর্ফি। রণবীর সিং (Ranveer Singh)এর কাছে উর্ফি ফ্যাশন কুইন। উর্ফির নতুনত্ব করণ জোহর (Karan Johar)এর পছন্দ হলেও তিনি স্টারকিড নন বলেই হয়তো ‘ধর্মা’-র দরজা এখনও উর্ফির জন্য খোলেনি। আবারও ট্রোলড উর্ফি।

আরও পড়ুন -  Tarun Majumdar: ফেরা হলো না বাড়িতে, প্রয়াত কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদার

সম্প্রতি উর্ফি একটি ভিডিও শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ভিডিওতে কিভাবে পুল খেলতে হয় তা শিখিয়েছেন উর্ফি। নেটিজেনদের একাংশ আগে থেকেই সবজান্তা। তাঁরা পুল না শিখে উর্ফিকে ফ্যাশন শেখাতে শুরু করেছেন। ভিডিওতে উর্ফির পরনে ছিল নীল রঙের ডেনিম ও কমলা রঙের ফ্রন্ট ওপেন ক্রপ টপ। টপটি নিটেড ও ফুলস্লিভ। টপটি ফ্রন্ট ওপেন হওয়ার কারণে উর্ফির স্তনের বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়েছে। সাধারণতঃ হলিউডে অভিনেত্রীদের এই ধরনের ডিজাইনার টপ পরতে দেখা যায়। কিন্তু উর্ফি ‘দেশী গার্ল’। এই কারণেই তাঁকে ট্রোলড হতে হয়েছে।

আরও পড়ুন -  Urfi: ঠোঁট সার্জারির কথা ভক্তদের জানিয়ে চর্চিত উরফি, রইল দেখুন

নেটিজেনদের একাংশের মতে, উর্ফি নাকি পুল শিখিয়ে ওভারঅ্যাক্টিং করছেন। অনেকের মতে, উর্ফি দেশে অপসংস্কৃতি তৈরি করছেন। অনেকে বলছেন, উর্ফির শেখা উচিত, কিভাবে পোশাক পরতে হয়। অনেকে আবার উর্ফিকে ‘দিদি’ সম্বোধন করে সম্পূর্ণ পোশাক পরার পরামর্শ দিয়েছেন।

আরও পড়ুন -  স্তনবৃন্তে শুধুই রাংতা, অন্তর্বাস নেই, আবারও হইচই Urfi Javed এর পোশাক নিয়ে

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img