30 C
Kolkata
Thursday, May 16, 2024

MX Player: সাহসী ওয়েব সিরিজ, ক্লিক করবেন না ছোটদের সামনে

Must Read

 গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে।

যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।  এমএক্স প্লেয়ারে রিলিজ হওয়া বেশ কিছু ওয়েব সিরিজ বর্তমানে দর্শকদের মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজও তোলপাড় সৃষ্টি করেছে, বিনোদনের এখন অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে

এমএক্স প্লেয়ারে প্রকাশিত ওয়েব সিরিজের মধ্যে বেশ জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হল হ্যালো মিনি। এই ওয়েব সিরিজে একদিকে যেমন রয়েছে সাসপেন্সে ভরপুর সিন ঠিক তেমনই রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

আরও পড়ুন -  মিনির জমাট রোম্যান্সে কন্ট্রোল করতে পারবেন না, বাচ্চাদের সামনে একদম দেখবেন না

এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। হ্যালো মিনির একাধিক দৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে নেটিজেনদের।

কিছুদিন আগেই রিলিজ করা আশ্রম ওয়েব সিরিজের তৃতীয় পার্ট ব্যাপক পছন্দ হয়েছে নেটিজেনদের। এই ওয়েব সিরিজের প্রত্যেকটি দৃশ্য প্রশংসা পাচ্ছে। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নয়না গাঙ্গুলী। জানিয়ে রাখি, হ্যালো মিনি ওয়েব সিরিজ কেউ দেখে থাকলে সে স্পষ্ট বিচার করতে পারবে কোনটা বেশি ভালো। হ্যালো মিনির বোল্ড দৃশ্য দেখে মনে হবে আশ্রম এর সামনে কিছুই নয়। হ্যালো মিনি ১৮ বছরের ঊর্ধ্বের জন্য শুধুমাত্র। যদি এখনো এই ওয়েব সিরিজ না দেখে থাকেন, তাহলে অবশ্যই এমএক্স প্লেয়ারের সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিন।

আরও পড়ুন -  Prawn Biryani: চিংড়ির বিরিয়ানি, খুব সহজে তৈরি করা যায়

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img