রসায়ন ভালো, আবারও ছোটপর্দার, চারু-আর্য

Published By: Khabar India Online | Published On:

২০১৯ সালে স্টার জলসায় ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে দূর্দান্ত অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছিলেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং রিজওয়ান রাব্বানি শেখ।

 বেশ অনেক মাস হল চারু-আর্যর গল্প কাহিনী শেষ হয়ে গেছে। পর্দায় আর একসঙ্গে তাদের দেখা যায় না। দুজনের বন্ধুত্ব আজও অটুট রয়েছে। শুধু কি বন্ধুত্ব নাকি তার থেকেও গভীর সম্পর্কের বন্ধন রয়েছে তাদের মধ্যে এই নিয়ে জল্পনার শেষ নেই।সম্প্রতি এই ভাবনাকে আরও উস্কে দিয়েছেন এই জুটি।

আরও পড়ুন -  এক যুবককে চিঠি দিলেন প্রতিবেশীরা, কেন ? ”আস্তে আওয়াজ করুন ”

পুরনো রসায়ন আবারও ধরা দিলেন তারা।

 আনমনে একাকী বসেছিলেন রিজওয়ান। আচমকাই দেবচন্দ্রিমা এসে তাঁর গালে এঁকে দিলেন মিষ্টি চুমু। হাসি ফুটল রিজওয়ানের মুখে। ক্যামেরা বন্দি হল সেই মুহূর্ত।

 এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। দীর্ঘদিন পর আবারও একসাথে এভাবে পছন্দের জুটিকে দেখে অনুরাগীদের মন ভরে গিয়েছে। এখন সকলেই ভাবছেন যে তবে কি আবারও একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন তাঁরা? না,তা ঠিক নয়। যুগলে ক্যামেরা বন্দি হলেও তা ধারাবাহিকের জন্য নয়। এটি ছিল একটি ফটোশ্যুট মাত্র।

আরও পড়ুন -  আনিস-কান্ডে হাওড়ায় বামেদের মিছিল

 শ্যুট চলাকালীন নায়ক-নায়িকার খুনসুটি লেন্সের দ্বারা ফোকাস হল। এই জুটি নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ভিডিও পোস্ট করেন। অনুরাগীরা আর্য-চারুর এই নয়া ফটোশুটে প্রায় মুগ্ধ বললেই চলে। কমেন্ট বক্স উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসায়। প্রসঙ্গত, বর্তমানে ছোট পর্দায় স্টার জলসার ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে প্রতীক সেনের সঙ্গে জুটি বেঁধেছেন দেবচন্দ্রিমা। শুরু থেকেই এই ধারাবাহিক প্রশংসিত হচ্ছে দর্শকমহলে। অপরদিকে,স্টার জলসাতেই আসন্ন নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’-তে ইন্দ্রানী পালের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রিজওয়ানকে।

আরও পড়ুন -  মৃত পরিযায়ী শ্রমিক এর পরিবারবর্গের চাকুরীর দাবিতে বিক্ষোভ, মুখ্যমন্ত্রীর মালদা জেলা সফরের আগেই