33 C
Kolkata
Thursday, May 16, 2024

Abhishek Banerjee: ধুপগুড়িতে কর্মীসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

Must Read

নিজস্ব সংবাদদাতা, ধূপগুড়িঃ   ধুপগুড়িতে কর্মীসভায় বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

এদিন ধুপগুড়িতে কর্মীসভার সভা মঞ্চ থেকে তিনি উত্তরবঙ্গ ভাগের চক্রান্ত চলছে এই বিষয়ে সরব হন। তিনি জানান তিনি নিজের শেষ রক্ত বিন্দু দিয়ে উত্তরবঙ্গ ভাগ হতে দেবেন না। কেন্দ্র সরকার বঞ্চনা করছেন বিভিন্ন বিষয়ে সেই ক্ষেত্রে কেন্দ্র সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন তিনি। যেই তৃণমূল নেতারা দল করার সাথে সাথে ঠিকাদারি ব্যবসার সাথে যুক্ত তাদেরকেও হুঁশিয়ারি দেন, তিনি সতর্ক করে দিয়ে বলেন ঠিকাদারি ব্যবসা করলে কিন্তু দল করা যাবে না।জনসংযোগ অনেক কম হচ্ছে,আক্ষেপ এর সুরে দলীয় নেতাদের ভর্ৎসনা করেন তিনি সভামঞ্চেই।জনসংযোগ বাড়ানোর ওপর জোর দিতে হবে এর সাথে বিগত দিনের কাজের খতিয়ান এক সপ্তাহের মধ্যে কলকাতায় পেশ করার কথাও জানান তিনি। এই জনসভায় জলপাইগুড়ি আলিপুরদুয়ার থেকে দলীয় কর্মী সমর্থকের ভিড় ছিল চোখে পড়ার মতো।। প্রচন্ড গরম উপেক্ষা করেও অভিষেক বন্দোপাধ্যায়ের সভায় হাজির হয়েছিলেন উভয় জেলার দলীয় কর্মী সমর্থকরা।

আরও পড়ুন -  By-Election: হোমযজ্ঞ করলেন অনুব্রত মন্ডল, দলনেত্রীর জয়ের জন্য

রান্নার গ্যাস পেট্রোল ডিজেল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম ক্রমশে ঊর্ধ্বমুখী, পেট্রোল ডিজেল কেরোসিন তেলের দাম ১০০ পেরিয়েছে। সাধারণ মানুষের অবস্থা খুব শোচনীয়।ধুপগুড়ির কর্মীসভায় এই প্রসঙ্গগুলি উল্লেখ করেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -  Durga Pujo: বেহালা জগৎ রাম মুখোপাধ্যায় দুর্গা পূজা

তিনি কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে জানান, কেন্দ্রে বিজেপি ক্ষমতায় থাকলে ভারতের অবস্থা শ্রীলংকা আফগানিস্তানের মতো হয়ে যেতে পারে। কেন্দ্রীয় সরকার রাজ্য কে প্রাপ্য টাকা দিচ্ছে না,তবে মুখ্যমন্ত্রী রাজ্যবাসীর পাশে রয়েছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী Nia Sharma, সাদা কাট-আউট পোশাক চাবুক ফিগারে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img