33 C
Kolkata
Saturday, May 18, 2024

Rakhi Sawant: মুম্বইয়ের রাস্তা পরিষ্কার করলেন রাখি সাওয়ান্ত, জল ও নোংরা ভর্তি, ভিডিও ভাইরাল

Must Read

রাখি সাওয়ান্ত (Rakhi sawant) খবরে থাকতে পছন্দ করার পাশাপাশি খবর তৈরি করতেও পছন্দ করেন।

 প্রাক্তন স্বামী রীতেশ (Ritesh)এর নামে রাখির অভিযোগ ছিল, রীতেশ ক্রমাগত তাঁকে হুমকি দিচ্ছেন। তা নিয়ে বেশ কিছুদিন জলঘোলা হয়েছিল। ওশিওয়ারা থানার বাইরে তাঁর বর্তমান প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে অত্যন্ত কান্নাকাটি করে মিডিয়ার কাছে রীতেশের পর্দা ফাঁস করেছিলেন রাখি।

রাখির সাম্প্রতিক ভিডিও দেখে মনে হচ্ছে দিল্লির গদি হেলানোর প্ল্যান করেছেন তিনি। মুম্বইয়ে এই মুহূর্তে বর্ষার মরসুম। প্রায় রোজ সেখানে বৃষ্টি হচ্ছে। রাস্তার ধারে জমছে জল ও নোংরা। তার সাথেই উপড়ে গিয়েছে ইলেকট্রিকের খুঁটি। রাজনৈতিক নেতাদের দৃষ্টি আকর্ষণ করতে অবলীলায় রাখি পৌঁছে গিয়েছেন সেখানে। এদিন রাখির পরনে ছিল হালকা গোলাপি রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও ফুশিয়া পিঙ্ক রঙের জেগিংস। পায়ে কালো স্নিকার্স ও হাতে জিম গ্লাভস পরে কোদাল নিয়ে রাখি নেমে পরেছেন রাস্তা সাফাই করতে। অবশ্যই সেখানে ভিড় করেছেন পাপারাৎজিরাও। তার মাঝেই রাখিকে দেখতে একজন অটোওয়ালা থেমে গিয়েছিলেন। রাখি “এখানে তামাশা হচ্ছে!” বলে কোদাল নিয়ে তাঁর পিছনে ছুটতেই অটোসমেত ভাগলবা তিনি।

আরও পড়ুন -  Srabanti-Madan: শ্রাবন্তীর ছবি রেকর্ড ভেঙে দেবে, মদন মিত্র

রাস্তার বেহাল দশার দিকে দৃষ্টি আকর্ষণ করে রাখি বললেন, তিনি জিমে এসেছিলেন। জিমে আসার পথে তিনি দেখেছেন রাস্তার দুর্দশা। কেন্দ্রীয় সরকার ‘আচ্ছে দিন’ আসার কথা বললেও তা আদৌ আসেনি। নিজেই কোদাল দিয়ে রাস্তা সাফ করার সময় পাপারাৎজিদের সামনে নোংরা বর্জ্যর দিকে দৃষ্টি আকর্ষণ করে রাখি বললেন ‘বিএমসি’-র লোক ডেকে নোংরা সাফ করাতে। চুপচাপ বসে না থেকে রাস্তা পরিষ্কার রাখার বার্তা দিলেন রাখি। তিনি বললেন, প্রত্যেক নাগরিক নিজের বাড়ি পরিষ্কার রাখতে পারলে রাস্তা পরিষ্কার রাখতে পারবেন না কেন?

আরও পড়ুন -  মিস ইউনিভার্সের মুকুট উঠলো মেক্সিকোর অ্যান্দ্রে মিজা'র মাথায়, ভারতের হাতছাড়া

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img