34 C
Kolkata
Sunday, May 19, 2024

Ritabhari Chakraborty: দৃশ্যমান ক্লিভেজ, গোলাপি অন্তর্বাসের ফাঁকে, ঋতাভরী ঝড় তুললেন

Must Read

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)র কাছে রোলার কোস্টার রাইড। ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্ণিয়া থেকে পড়াশোনা শেষ করেছিলেন। তারপর দুটি অস্ত্রোপচার হয়েছে। মানসিক অবসাদকে হারিয়ে আবারও ঘুরে দাঁড়িয়েছেন। কাউন্সেলিং-এর জন্য চালু করেছেন হেল্পলাইন। তবু বিনোদন জগতের সাথে অবিচ্ছেদ্য। সম্প্রতি ভাইরাল হল ঋতাভরীর ছবি।

 ঋতাভরীর পরনে রয়েছে হালকা গোলাপি রঙের হল্টারনেক ব্রালেট। ব্রালেটটি গ্লিটারি ও ডিপ নেক। ফলে ঋতাভরীর ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। কিন্তু নিজের শরীরকে তিনি মুড়ে রেখেছেন গোলাপি রঙের ফারের স্টোল দিয়ে।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: ঋতাভরী চমকের পর চমক দিলেন হট লুকে, উত্তেজনা উপচে পড়ছে
অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

 কানে রয়েছে স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং। চোখে রয়েছে শিমারি আইশ্যাডোর ছোঁয়া। নখ রাঙানো গোলাপি নেলপালিশে। ঠোঁটে হালকা লাল লিপস্টিক। সিল্কি চুল ছেড়ে রেখেছেন ঋতাভরী। ছবিতে তাঁকে কখনও দেখা যাচ্ছে হাসতে, কখনও বা চুল নিয়ে খেলা করতে। অপূর্ব সুন্দরী লাগছে।

আরও পড়ুন -  শরীরের মেদ নিয়ে মানসিক অবসাদে ভুগেছেন ঋতাভরী ! স্বীকার অভিনেত্রীর

 ঋতাভরীর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে তিন মিলিয়নে। ঋতাভরী তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

সম্প্রতি শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন, তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন। তবে বাকিটুকু…।

আরও পড়ুন -  অভিনেত্রী ঋতাভরী এবার থেকে শুধু বাড়ির জিনিস খাবেন, কেন ?

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img