37 C
Kolkata
Saturday, May 18, 2024

Aishwarya Rai Bachchan: দ্বৈত ভূমিকায় বচ্চন-বধূ, দক্ষিণী ছবিতে

Must Read

 ঐশ্বরিয়া রাই বচ্চন। অভিনয় জগৎ থেকে বহু দিন দূরে থাকার পর আবার খুশির খবর নিয়ে ফিরছেন তিনি। তবে বলিউডে নয়। এই বার দক্ষিণে ঝলসে উঠলেন বচ্চন-বধূ।

মণি রত্নমের ‘পোন্নিয়ান সেলভান’-এ পাজহুভুর রাজকন্যা ‘নন্দিনী’ চরিত্রে ঐশ্বরিয়ার প্রথম ঝলক প্রকাশ্যে এল গত বুধবার।

আরও পড়ুন -  Ponniyin Selvan-1: ৩০০ কোটি আয় ছাড়ালো 'পোন্নিয়িন সেলভান-১', প্রথম সপ্তাহেই

তামিল ভাষার এই ছবিতে দু’টি চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বরিয়া। নন্দিনী ছাড়াও মন্দাকিনী চরিত্রে দেখা যাবে তাকে। ইতিহাস-আশ্রিত ছবিটির প্রথম পর্ব মুক্তি পাবে চলতি বছর, ৩০ সেপ্টেম্বর। তামিল, হিন্দি, তেলুগু, মালয়ালম এবং কন্নড় ভাষায়।

পোস্টার শেয়ার করে প্রযোজক সংস্থা লাইকা প্রোডাকশন লিখেছে, ‘প্রতিশোধেরও একটি সুন্দর মুখ আছে! পাজহুভুরের রানি নন্দিনীকে দেখুন!’

আরও পড়ুন -  বাকসাড়া সবুজ সমাজ, দুর্গাপূজা-2022

‘পোন্নিয়ান সেলভান’ এক দশকেরও বেশি সময় ধরে পরিচালক মণিরত্নমের প্রকল্প। তিনি বেশ কয়েক বার ছবিটি তৈরি করার চেষ্টা করেছিলেন, বাজেট এবং কাস্টিং সীমাবদ্ধতার কারণে তার পরিকল্পনা কখনই বাস্তবায়িত হয়নি। এই বার তা সফল হতে যাচ্ছে। চোল রাজবংশ পত্তনের পরিকল্পনা করেছিলেন পেরিয়া পাঝুভেত্তারাইয়া, যার চরিত্রে অভিনয় করেছেন শরৎকুমার। তারই স্ত্রীর চরিত্রে ঐশ্বরিয়া। নন্দিনীর মা মন্দাকিনী দেবীর চরিত্রেও দ্বিতীয় ভূমিকায় দেখা যাবে ঐশ্বরিয়াকে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img