27 C
Kolkata
Saturday, May 11, 2024

Rittika Sen: আমাকে ছোঁয়া সহজ নয়: ঋত্বিকা সেন

Must Read

ঋত্বিকা সেন (Rittika Sen) আবার কামব্যাক করেছেন বড় পর্দায়। গত বছর পুজোর সময় একটি মিউজিক ভিডিওয় সম্রাট মুখার্জী (Samrat Mukherjee)র স্ত্রীর চরিত্রে অভিনয় করে ট্রোল হয়েছিলেন তিনি।  তবে ঋত্বিকা এবার জানালেন, তাঁর হৃদয় জেতা যথেষ্ট কঠিন।

আরও পড়ুন -  "কুসু কুসু'-তে চাঞ্চল্যকর পারফরম্যান্স ভাইরাল হয়ে গেছে, দর্শকদের মুগ্ধ করেছে", Watch Video

সম্প্রতি ঋত্বিকা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। রিলে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের সিকুইনড গাউন। এই গাউনের স্লিভ স্প্যাগেটি। গাউনটি সেমি ট্রান্সপারেন্ট। ফলে গাউনের মাধ্যমে বোঝা যাচ্ছে ঋত্বিকার নাভি। এই গাউনের সাথে মিনিমাল মেকআপ ও খোলা চুলে ঋত্বিকাকে যথেষ্ট সুন্দরী লাগছে। ‘আব তো ফরেভার’ গানের সাথে রিলটি বানিয়েছেন ঋত্বিকা। এই গানের ‘মুঝে না পা সাকোগে তুম’ লাইনটির উপর জোর দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Russia Announces Ceasefire: সাময়িক যুদ্ধবিরতি ঘোষণা, রাশিয়া

এই মুহূর্তে আকাশ মালাকার (Akash Malakar) পরিচালিত ফিল্ম ‘প্রথমবারের প্রথম দেখা’-য় অভিনয় করছেন ঋত্বিকা। তাঁর বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন আর্য দাশগুপ্ত (Arya Dasgupta)। স্কুলপড়ুয়া টিনএজ-দের প্রেমকাহিনী নিয়ে তৈরি হচ্ছে ‘প্রথমবারের প্রথম দেখা’।

আরও পড়ুন -  106 টি ওয়ার্ডে একটি করে ভ্যাকসিন সেন্টার চালু করতে হবে, প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি

Latest News

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর!

Gold Price Today: সোনার দামে অস্বস্তি, কেমন রয়েছে আজকে বাজারদর! ভারতবর্ষে সোনার ব্যবহার: ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের ইতিহাস ও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img