34 C
Kolkata
Tuesday, May 14, 2024

Sri Lanka: করোনা থাবায় জর্জরিত লঙ্কান শিবির, দ্বিতীয় টেস্টের আগে

Must Read

অস্ট্রেলিয়ার কাছে হারের পর দ্বিতীয় টেস্ট যেন বাঁচামরার লড়াই হয়ে গেছে শ্রীলঙ্কার কাছে। সিরিজ বাঁচানোর এই লড়াই শুরু হতে বাকি নেই ২৪ ঘণ্টাও। এই সময়েই কিনা বিস্লা এক দুঃসংবাদ পেলো লঙ্কানরা। অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ আর বাঁহাতি স্পিনার প্রবীণ জয়াবিক্রমের পর এবার আরও তিন লঙ্কান ক্রিকেটার হয়েছেন করোনা পজিটিভ।

আরও পড়ুন -  Semifinals: সেমিফাইনালে মুখোমুখি লিভারপুল ও ম্যানচেস্টার সিটি

 করোনার কারণে সিরিজ বাঁচানোর এই ম্যাচে মাঠে নামা নিয়ে শঙ্কা ছিল ম্যাথিউজ আর জয়াবিক্রমের। এরপর পুরো লঙ্কান দলের করোনা টেস্ট করার পরই ধনঞ্জয়া ডি সিলভা, আসিথা ফার্নান্দো আর জেফ্রে ভেন্ডারসের করোনা পজিটিভ আসে।

করোনার থাবায় শ্রীলঙ্কার দ্বিতীয় টেস্টের দলে বেশ কয়েকটি পরিবর্তন আসছে তা বেশ নিশ্চিত। তবে এরই মাঝে ম্যাথিউজকে নিয়ে শোনা গেছে আশার বাণী। করোনার কারণে আইসোলেশন শেষ করে অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

আরও পড়ুন -  Anjali Arora: এমএমএস বিতর্ক এখন পিছনে, পোশাকের ফাঁক দিয়ে গোপন জিনিস উঁকি, অঞ্জলি অরোরার

 আগের টেস্টের মাঝপথে ম্যাথিউজের কোভিড-সাব হিসেবে দলে আসা ওসাদা ফার্নান্দো যে একাদশে থাকবেন সেটিও বলে দেয়ায় যায়। ধনঞ্জয়ার পরিবর্তে খেলানো হবে তাকে। এছাড়া আসিথা ফার্নান্দোর বদলি হিসেবে খেলানোর কথা কাসুন রাজিথাকে।

আরও পড়ুন -  Australia: বাউন্সি ক্যাসল দুর্ঘটনায় ৪ শিশু নিহত অস্ট্রেলিয়ায়, আহত ৫

 করোনার থাবার পর আগেই দলের সাথে যুক্ত করা হয়েছে অফস্পিনার লাকসিথা মানাসিংহে, বাঁহাতি প্রভত জয়সুরিয়াকে আর বাঁহাতি রিস্টস্পিনার লাকশান সান্দাকান।

 অজিদের বিপক্ষে দ্বিতীয় টেস্টে অভিষেক হয়ে যেতে পারে মাহিশ থিকসানা আর দুনিথ ওয়ালালাগের। ছবি- ইএসপিএন ক্রিকইনফো।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img