36 C
Kolkata
Thursday, May 16, 2024

Poonam Pandey: মুম্বই জুড়ে চলছে বর্ষা, গরম ভুট্টার স্বাদ নিতে রাস্তায় নেমে কিনলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

Must Read

পুনম পান্ডে (Poonam Pandey) খবরে থাকতে পছন্দ করার তুলনায় খবর তৈরি করতে বেশি পছন্দ করেন। এরোটিকা অভিনেত্রী পুনম রিয়েলিটি শো ‘লক-আপ’-এও খবরের শিরোনামে থাকতেন।

আপাতত মুম্বই জুড়ে নেমেছে বর্ষা। এই কারণে সেলিব্রিটিরাও বর্ষা ঋতুকে উপভোগ করছেন। রাস্তায় নেমেছেন পুনমও। তাঁর পরনে রয়েছে কমলা রঙের স্প্যাগেটি স্লিভ বডিকন ড্রেস। তার উপর ট্রান্সপারেন্ট রেইনকোট পরেছেন পুনম। চুল যথারীতি খোলা রয়েছে। রাস্তার ধারে ঠেলাগাড়িতে ভুট্টা বিক্রি হতে দেখে সেখানে পৌঁছে গিয়েছেন পুনম।

আরও পড়ুন -  Mithai: সোম আর মিঠায়ের প্রেম ! ভিডিও দেখুন

ভুট্টাওয়ালার কাছ থেকে ভুট্টা পুড়িয়ে নিয়ে লেবু ও বিটনুন নিজেই মাখিয়ে ভুট্টায় কামড় বসিয়ে বর্ষাকে উপভোগ করছেন তিনি। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে পুনমের রেইনকোট নিয়ে সকলে আলোচনা করতে শুরু করেছেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, পুনম এই ধরনের রেইনকোট কোথা থেকে কিনেছেন!
পুনম সম্প্রতি খবরের শিরোনামে এসেছিলেন অন্তর্বাস না পরে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়িয়ে।

আরও পড়ুন -  Krishnakoli: কি উপহার নেবেন শ্যামা ? জন্মদিনে স্বামীর থেকে

তবে ইদানিং অনেকেই অন্তর্বাস ছাড়া থাকতে পছন্দ করছেন। কারণ অন্তর্বাসের কারণে অধিকাংশ সময় ইনফেকশনের সম্ভাবনা থাকছে। মুম্বইয়ের গ্রীষ্মকেও উপভোগ করেছেন পুনম।

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img