36 C
Kolkata
Thursday, May 16, 2024

Actress Amber Hard: অ্যাম্বার হার্ড পুরনো মামলায় ফাঁসতে যাচ্ছেন

Must Read

পুরনো মামলায় ফাঁসতে যাচ্ছেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড। কয়েক বছর আগে তার নামে অবৈধভাবে এক দেশ থেকে অন্য দেশে কুকুর পাচারের অভিযোগ এনে মামলা করা হয়েছিলো।

সম্প্রতি অস্ট্রেলিয়া সরকার পুরনো এই মামলার তদন্ত শুরু করেছে। আইন অনুযায়ী, মামলায় হারলে অ্যাম্বার হার্ডের ১৪ বছর পর্যন্ত সাজা হতে পারে।

আরও পড়ুন -  Corona Virus: সাড়ে ৭ হাজারের বেশি প্রাণহানি বিশ্বে, করোনাভাইরাসে

২০১৫ সালে অ্যাম্বারের তৎকালীন স্বামী জনি ডেপের ‘পাইরটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমার শুটিং চলছিলো অস্ট্রেলিয়ায়। জনির সফরসঙ্গী হিসেবে সেখানে উপস্থিত ছিলেন অ্যাম্বার। সেই সময় তার সঙ্গে পোষা কুকুর দুটিও ছিলো। কুকুর দুটিকে অস্ট্রেলিয়া সরকারের বিনা অনুমতিতে সেখানে নিয়ে গিয়েছিলো অ্যাম্বার। এতেই বাঁধে বিপত্তি। মামলা করা হয় তারকার নামে।

আরও পড়ুন -  সকাল ৬ টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজ্যজুড়ে চলছে লকডাউন

এই প্রসঙ্গে যুক্তরাষ্ট্রের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে সরকারের কৃষি, জল ও পরিবেশ বিভাগের একজন মুখপাত্র বলেন, ‘২০১৫ সালে অ্যাম্বার হার্ড অবৈধভাবে তার দুটি কুকুরকে এক দেশ থেকে অন্যদেশে নিয়ে যান। তার বিরুদ্ধে করা সেই মামলা পুনরায় খতিয়ে দেখছে সরকার।’

আরও পড়ুন -  Sofia Ansari ট্যাটু করিয়েছেন শরীরের এই অংশে, ঘরে বসে একলা দেখবেন ভিডিওটি

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img