34 C
Kolkata
Sunday, May 19, 2024

Puja Banerjee: মুম্বইয়ে রাস্তায় ঘুরছেন বাঙালি অভিনেত্রী স্লিভলেস টপে, ভিডিও ভাইরাল

Must Read

পূজা ব্যানার্জী (Puja Banerjee) ও কুণাল (Kunal Verma)এর পুত্রসন্তান কৃশিব (Krishiv) বর্তমানে অনেকটাই বড় হয়ে গিয়েছে।

পূজা অবশ্য কৃশিবের জন্মের কয়েক মাসের মধ্যেই ফিরেছেন কাজে। সম্পূর্ণ করেছেন বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ। কলকাতার বুকেও শুটিং করেছেন পূজা। আপাতত তিনি রয়েছেন মুম্বইয়ে। সেখানে নিত্যনতুন ইন্সটাগ্রাম রিল বানাতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Bhojpuri Video: রোম্যান্সে মত্ত রানী চ্যাটার্জি ও খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল

সম্প্রতি পূজা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। ভিডিওতে পূজাকে দেখা যাচ্ছে, মুম্বইয়ের রাস্তায় প্রজাপতির মতো ঘুরে বেড়াতে। তাঁর পরনে রয়েছে গরমের আদর্শ পোশাক। পূজা পরেছেন সাদা রঙের স্প্যাগেটি টপ ও ফ্লোরাল প্রিন্টেড পালাজো। পালাজোর প্রিন্টে রয়েছে নীল, কালো, সবুজ ও ব্রাউনের কম্বিনেশন। তার সাথে ম্যাচ করে পূজা পরেছেন ব্রাউন রঙের স্টিলেটো। চোখে রয়েছে নীল রঙের মিরর সানগ্লাস। চুল খোলা রয়েছে। তার সাথেই ভিডিওর শুরুতে রয়েছে পূজার ছবি। সেখানে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ট্রাউজার ও কালো-সবুজ প্রিন্টেড ফুলস্লিভ বেলুন টপ। চুল রয়েছে খোলা। একটি সোফায় বসে রয়েছেন তিনি।

আরও পড়ুন -  Bengali of Dreams: ভারত সেরা স্বপ্নে বাংলা

 2020 সালে পূজা ও কুণাল আইনি মতে বিয়ে সারেন। তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ তাঁরা দান করেছিলেন করোনা তহবিলে। তবে 2021 সালে গোয়ায় তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়।

আরও পড়ুন -  Puja Banerjee: একদম স্পষ্ট ফুঁটে উঠেছে ক্লিভেজ, হালকা সবুজ রঙের সুইমসুটে তোলপাড় করে দিলেন পূজা ব্যানার্জী

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img