33 C
Kolkata
Monday, May 20, 2024

VIDEO VIRAL: জঙ্গলে পুকুর দেখে জামা খুলে ঝাঁপ অভিনেত্রী, ভিডিও ভাইরাল

Must Read

 টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ নিধি ভানুশালী। ‘উল্টা চশমা’তে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ঝিল মেহেতার পর ২০১২ সাল থেকে টেলিভিশন জগতের সাথে যুক্ত রয়েছেন।

এই কমেডি শোতে আত্মারাম ভিদের মেয়ে সোনুর চরিত্রে দেখা গিয়েছিলো। বর্তমানে সেই চরিত্রে অভিনয় করেন পালক সিধওয়াল। ২০১২-২০১৯ পর্যন্ত এই শোতে উল্লেখ্য চরিত্রে অভিনয় করেন। ‘উল্টা চশমা’ শোটি দর্শকমহলে অভিনেত্রীকে এক বিপুল পরিচিতি এনে দিয়েছিল। যে সমস্ত অভিনেতাদের এখন আর দেখা যায় না, তারাও দর্শকদের মনে রয়ে গেছেন এখনো। নিধি ভানুশালী তাদের মধ্যে একজন।

আরও পড়ুন -  Apple's Product: অ্যাপলের প্রডাক্ট লঞ্চিং, ৮ মার্চ হতে পারে

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ থাকতে দেখা যায় নিধিকে। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকে নিজের সোশ্যাল মিডিয়ায়। তার অনুরাগীদের মাঝে নেটদুনিয়ার কাছে পৌঁছে যায় নিমেষে। বর্তমানের অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যথেষ্ট বোল্ড, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি তার শেয়ার করা একটি ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় নিধি ভানুশালী। সেই ভিডিও দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Bhanushali (@_ninosaur)

 তিনি পছন্দ করেন ঘুরে বেড়াতে। সম্প্রতি তেমনি কোথাও গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বিকিনি লুকে জলে নেমে সাঁতার কাটতে দেখা গিয়েছে নিধিকে। জঙ্গলের মধ্যেই কোন এক নদীতে নেমেছিলেন তিনি। সেখানেই নিজের এই বোল্ড ভিডিওটি বানিয়েছিলেন নিধি। সেই ভাইরাল হওয়া ভিডিও তে রয়েছে প্রকৃতির ঝলকও। সম্প্রতি অভিনেত্রী এই ভিডিওটি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Monkey Pox: সতর্ক হচ্ছে ভারত, রাজ্যে প্রবেশের অনুমতি স্ক্রিনিং করেই

 বেশিরভাগ ইনস্টারিল ভিডিওর ভিউজ মিলিয়ন ছুঁয়ে যায়। সম্প্রতি এই ভিডিওটি ছাড়াও অভিনেত্রীর আরো একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে আয়নার সামনে দাঁড়িয়ে মোবাইল দিয়ে ছবি তুলতে দেখা গিয়েছে তাকে। ছবিতে রঙিন বিকিনিতে দেখা মিলেছে তার। সাজ পুরণের জন্য নীল রঙের শার্টও পড়তে দেখা দিয়েছে তাকে।

আরও পড়ুন -  New Pair: রোশান-প্রিয়মনি, নতুন জুটি

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img