34 C
Kolkata
Friday, May 17, 2024

Tridha Choudhary: অন ক্যামেরায় খুলে ফেললেন জামা, আশ্রমের ‘ববিতা’, ভাইরাল ভিডিও

Must Read

 বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ত্রিধা চৌধুরী। বাংলা ইন্ডাস্ট্রি দিয়ে শুরু করলেও বর্তমানে হিন্দি বিনোদন জগতের অন্যতম অভিনেত্রী তিনি।

 অল্পসময়ের মধ্যেই সাফল্য পেয়েছেন অভিনেত্রী। ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই তার কিছুটা ঝলক মিলবে।

হিন্দি ও বাংলা মিলিয়ে বড়পর্দার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও কাজ করেছেন।

আরও পড়ুন -  রাতের বেলায় পাগল হয়ে গেলেন আম্রপালি দুবে, দিনেশ লাল যাদবের প্রেমে

জনপ্রিয় ওয়েব সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে তার। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে অ্যাক্টিভ ত্রিধা চৌধুরী। তার শেয়ার করা যেকোনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় মুহূর্তে।

সম্প্রতি ত্রিধা চৌধুরী নিজের একটি ইনস্টারিল ভিডিওর সূত্র ধরে চর্চার আলোয় উঠে এসেছেন। এই ভিডিওতে অভিনেত্রীকে চারটি পোশাকে দেখা গিয়েছে। ভিডিওতে মুহুর্তের মধ্যে অদৃশ্য হতেও দেখা গিয়েছে অভিনেত্রীকে। শুরুতেই একটি লং টি-শার্টে দেখা মিলেছে তার, পরক্ষনেই সেই জায়গায় শুধুমাত্র টি-শার্টটি পড়ে থাকতে দেখা গিয়েছে। এরপর কখনো বিকিনিতে, আবার কখনো মনোকিনিতে, কখনো আবার রাতের পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

আরও পড়ুন -  দীপিকা পাডুকোন, কালো রঙের জালের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত, ফ্যানদের হুঁশ উড়ল

 এই চারটি পোশাকে অভিনেত্রীকে দেখা গেলেও, প্রত্যেকবারই অদৃশ্য হয়েছেন তিনি। আসলে ইচ্ছা করেই অভিনেত্রী এই ধরনের ভিডিওটি বানিয়েছেন। শেষপর্যন্ত অভিনেত্রী নিজের এই অদৃশ্য হওয়ার ভিডিওটি বানাতে পেরে বেজায় খুশি, তা তার ক্যাপশন দেখেই স্পষ্ট হয়েছে। সেই রিল ভিডিও দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img