32 C
Kolkata
Sunday, May 5, 2024

VIRAL: তোলপাড় সৃষ্টি করল ফাঁকা মাঠে, কাজল রাঘওয়ানির সাথে রোমান্স করছেন নিরাহুয়া, ভিডিও দেখুন

Must Read

  এবার চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

 এখনকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব।

ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য।

আরও পড়ুন -  দুর্গা পূজা প্যান্ডেল পরিদর্শন করছেন, রাজ্যপাল ডঃ সিভি আনন্দ বোস

ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব বা নিরাহুয়া ব্যাপক জনপ্রিয়। কোটি কোটি মানুষ তার অনুরাগী। সম্প্রতি জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানির সাথে একটি মিউজিক ভিডিওতে কাজ করে সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নিরাহুয়া। দুইজনের এই গান তোলপাড় করেছে ইউপি বিহার সহ গোটা দেশ। গানটি ‘পাটনা সে পাকিস্তান’ ছবির। এই ভাইরাল ভোজপুরী গানে খোলা মাঠের মাঝে দুর্দান্ত রোমান্স করেছেন নিরাহুয়া এবং কাজল রাখবানি জুটি।

আরও পড়ুন -  Bangladesh-India Match: কোহলিরা এখন ঢাকায়, ওয়ানডে-টেস্ট সিরিজ খেলতে

আপনি শুনলে অবাক হবেন এই ভোজপুরি মিউজিক ভিডিও এখন ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে ছড়িয়ে গেছে। গানটি এখনও পর্যন্ত ২৯ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। একই গানে লাইক পড়েছে ৭৮ হাজারের বেশি। এছাড়াও প্রচুর মানুষ কমেন্ট করে তারকাদের মিষ্টি প্রেমের প্রশংসা করেছেন।

আরও পড়ুন -  Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img