31 C
Kolkata
Friday, May 17, 2024

অক্ষয় কুমার আমাকে ছাড়েননি, আমার শরীর পুরো আগুনের মত জ্বলছিল

Must Read

 ৪৬ এর গণ্ডি স্পর্শ করেছে প্রায়। এখনও নিজের সৌন্দর্য ধরে রেখে সকলকে অবাক করে দিয়েছেন এক বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন। 

বলা খুব মুশকিল তার বয়সের কাঁটা ৫০ এর দিকে ঝুঁকেছে। এছাড়াও আপনি এটা শুনলে আরও অবাক হবেন যে, ৪ সন্তানের মা হওয়া সত্বেও রবীনা ট্যান্ডন এখনও এত সুন্দরী।

 অভিনেত্রীর টিপ টিপ বরষা পানি গানটির জনপ্রিয়তা নতুন করে বলার দরকার পড়ে না। অক্ষয় কুমারের সাথে এই গানে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। এই গানে অভিনেত্রী তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন দিয়ে কাবু করেছিলেন দর্শকদের। এই গান শুটিংয়ের সময় অক্ষয় কুমারের সাথে এক অদ্ভুত অভিজ্ঞতা হয়েছিল অভিনেত্রীর। সেই কথাই সম্প্রতি শেয়ার করেছেন যা বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল। আর হবে নাই বা কেন। আজকাল ফ্যানেরা মুখিয়ে থাকে তাদের প্রিয় তারকার কথা জানার জন্য।

আরও পড়ুন -  ক্যামেরার সামনে হাজির আঁটসাঁট পোশাকে অভিনেত্রী Kajal Agarwal, ভক্তদের চোখের পাতা পড়ছে না, Video Watch

সম্প্রতি অভিনেত্রী রবিনা ট্যান্ডন অক্ষয় কুমার সমন্ধে এক বেদনাদায়ক মন্তব্য করেছেন যা শুনে বেশ অবাক হয়েছেন। আসলে তিনি অকপট স্বীকার করে বলেছেন যে টিপ টিপ বরষা পানি গানের শুটিংয়ের সময় তিনি খুব গরম হয়ে গেছিলেন। সেই অবস্থাতেও অক্ষয় কুমার নিজের কোলে বসিয়ে রেখেছিলেন। শুনে অবাক হলেন নিশ্চয়।

আরও পড়ুন -  Election: এরদোয়ানের দল নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে পার্লামেন্টে, তুরস্কে

আসলে আপনি যেমনটা ভাবছিলেন ঠিক তেমনটি হয়নি। আসলে ওই গান শুটিংয়ের সময় অভিনেত্রীর জ্বর চলে আসে। তাই তাঁর গা গরম ছিল। কিন্তু সেই অবস্থাতেও তাঁকে অক্ষয় কুমারের সাথে শুটিং করতে হয়। সে একটুও বিশ্রাম পায়নি। এই কথাই তিনি এক সাক্ষাৎকারে শেয়ার করেছিলেন যা বর্তমানে টক অফ দা টাউন হয়ে উঠেছে।

আরও পড়ুন -  ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’ খ্যাত সজ্জন সিং প্রয়াত, মাল্টি অর্গান ফেইলিউর

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img