31 C
Kolkata
Sunday, May 19, 2024

Shilpa Shetty: শরীরচর্চায় মগ্ন শিল্পা, নেটনাগরিকরা ভিড় জমালেন ভিডিও দেখতে

Must Read

শিল্পা শেঠি (Shilpa Shetty)র ফিটনেস সচেতনতা সকলে কমবেশি জানেন। কাজের মধ্যেও শিল্পা ভোলেন না তাঁর ফিটনেস। শিল্পা তাঁর দুই সন্তান ভিয়ান (Viaan) ও সামিশা (Samisha) এবং তাঁর বোন শমিতা শেঠি (Shamita Shetty)র সাথে লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত। তার মধ্যেও শিল্পার ওয়ার্কআউট রুটিন।

আরও পড়ুন -  ‘স্বামী না থাকলে নিজের অস্তিত্বের জন্য লড়তে হয়’, সুপার ডান্সারের মঞ্চে শিল্পার বক্তব্য

সোমবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়ির সামনের বাগানে কংক্রিটের উপর যোগা ম্যাট পেতে যোগাসন করতে ব্যস্ত শিল্পা। ভিডিওতে তাঁকে নৌকাসন ও পবনমুক্তাসন সহ বেশ কয়েকটি আসন করতে দেখা যাচ্ছে। ভিডিওটি শেয়ার করে শিল্পা লিখেছেন, ছুটিতে থাকলেও নিজের ফিটনেসের যাত্রাপথ থেকে কখনও সরে যাওয়া উচিত নয়।

আরও পড়ুন -  Taiwan: মার্কিন যুদ্ধজাহাজ তাইওয়ান প্রণালিতে

 দিন শুরু করেন এভাবেই জানিয়েছেন শিল্পা। সপ্তাহে তিন দিন তিনি ওয়ার্কআউট করেন।

ভিডিওতে দেখানো আসন সম্পর্কে শিল্পা বলেছেন, এই আসনগুলি শরীরের পরিপাকতন্ত্রকে সুস্থ রাখতে সাহায্য করে। রক্ষা করে বিভিন্ন রোগের হাত থেকেও। এছাড়াও হাত, থাই ও কাঁধ শক্ত করে। এই আসনগুলি যদি নিয়মিত অভ্যাস করা যায়, তাহলে স্লিপ ডিস্ক, ব্যাক পেইন ও সারভাইক্যাল সমস্যার হাত থেকে রক্ষা পাওয়া সম্ভব বলে জানিয়েছেন শিল্পা। শিল্পা তাঁর অনুরাগীদের অনুরোধ করেছেন, এই আসনগুলি সপ্তাহে অন্তত কয়েকবার সময় বার করে প্র্যাকটিস করতে।

আরও পড়ুন -  Jaya Ahsan: ‘পদ্মাসুন্দরী’ জয়া, দুধ সাদা পোশাকে আরও লাস্যময়ী

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img