38 C
Kolkata
Friday, May 17, 2024

Janhvi Kapoor: জাহ্নবী বোল্ড লুকে, লাল ব্যাকলেস পোশাকে, চোখের চাহনিতে ঘুম নেই, নেটনাগরিকদের

Must Read

জাহ্নবী কাপুর, বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম। বিটাউনে তাকে নিয়ে চর্চা অব্যাহত। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। প্রায় পাপারাজিৎদের ক্যামেরায় ধরা পড়েন।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেই বোল্ড লুক রীতিমতো ঘুম উড়িয়েছে নেটনাগরিকদের।

আরও পড়ুন -  অভিমান করেই ঘর ছাড়ছে গুনগুন, বাবিনের উপর রাগ করে, কেন ?

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। নিজের আসন্ন ছবির ঝলকও থেকে থেকেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি নিজের শেয়ার করা একটি বোল্ড ফটোশুটের ছবি ও ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

 যে লুকের জন্য নেটিজেনদের পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝেও চর্চায় উঠে এসেছেন জাহ্নবী কাপুর, সেখানে অভিনেত্রীকে অফ-শোল্ডার, ব্যাকলেস, ডিপনেক, সাইড স্লিটেড চেরি রঙের পোশাকে ক্যামেরার সামনে দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে, নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। নিজের সাজ পূরণ করার জন্য চেরি রঙের লিপস্টিকও পরেছিলেন তিনি। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। একসাথে নিজের ১০’টি ছবি শেয়ার করে নিয়েছেন জাহ্নবী কাপুর, নিঃসন্দেহে নেটনাগরিকদের একাংশের ঘুম উড়িয়েছে। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  বারান্দায় সাদা শাড়িতে এই স্টাইল দেখালেন Nikki Tamboli, ছোট থেকে বড়, ঘেমে নেয়ে একাকার

Latest News

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা

Dance Video: বৃদ্ধার অপূর্ব নাচ হিন্দি গানের সাথে, চোখে রয়েছে কালো চশমা, চারিদিকে হচ্ছে প্রশংসা।  তা হলে এটা সত্যি হলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img