33 C
Kolkata
Tuesday, May 21, 2024

Dawn Three: ১৯৭৮ সালের পর, ‘ডন থ্রি’-তে থাকছে, এক ঝাঁক তারকা !

Must Read

 ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল চন্দ্রা বারোট পরিচালিত ‘ডন’ ছবিটি, কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন বিগ বি অমিতাভ বচ্চন। ছবিটিকে ঘিরে আজও দর্শক আগ্রহ থাকায় ২০০৬ সালে শাহরুখ খানকে নিয়ে এর রিমেক বানিয়েছিলেন ফারহান আখতার। রিমেক ছবিটিও সবার মন জয় করেছিল। ফারহান আবার সাহস করে এরই সিক্যুইল নির্মাণ করেছিলেন। ২০১১ সালে ‘ডন’-এর সিক্যুইল ভালো সাড়া ফেলেছিল। এবার ‘ডন’ ছবির তৃতীয় ভাগ আসতে চলেছে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন -  Koel Mallick : কোয়েল মল্লিকের বাড়িতে নতুন সদস্য আসছে

 জাতীয় পত্রিকার খবর, এই ছবির তৃতীয় পর্বে দুই বলিউড মহা তারকাকে একসঙ্গে দেখা যাবে। দুই তারকা হলেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান।

অমিতাভ বচ্চন টুইটারে এক সাদা-কালো ছবি পোস্ট করেছিলেন। এই ছবিতে দেখা গেছে, বিগ বির ‘ডন’ ছবি দেখার জন্য সিনেমাহলের বাইরে অগ্রিম টিকিট বুকিংয়ের দীর্ঘ লাইন। অমিতাভের আর একটি পোস্টও এই গুঞ্জনকে আরও উসকে দেয়। বিগ বির পোস্ট করা ছবিতে দেখা গেছে যে শাহরুখের সঙ্গে কথা বলতে বলতে তিনি ‘ডন’ ছবির পোস্টারে স্বাক্ষর করছেন।

আরও পড়ুন -  মুম্বাইয়ে পাচারের চেষ্টা নদীয়ার কিশোরীকে, অভিনয়ের টোপ, শাহরুখ খানের সাথে !

 ‘ডন থ্রি’-তে নাকি শাহরুখ আর কাজলের জুটিকে আবার দেখা যাবে। এই গুঞ্জনের পেছনে আসল কারণ হলো কাজলের পোস্ট করা এক ছবি। এই ছবিতে কাজলকে সাদা রঙের জাম্প স্যুটে দেখা গেছে। আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘ম্যায় হুঁ ডন, ম্যায় হুঁ ডন…ম্যায় হুঁ ম্যায় হুঁ ম্যায় হুঁ ডন’।

আরও পড়ুন -  IPL: এবি ডি ভিলিয়ার্স আইপিএলে ফিরছেন !

‘ডন থ্রি’র চিত্রনাট্য লেখার কাজ এখানো চলছে বলে খবর। ফারহান জোর কদমে এই ছবির চিত্রনাট্য লিখছেন। শোনা যাচ্ছে, তাকে এ ব্যাপারে সাহায্য করছেন বাবা জাভেদ আখতার।

Latest News

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি

Bold Web Series: যদি দেখেন গায়ে কাঁটা ফুটবে, Ullu-র বোল্ড এই ওয়েব সিরিজটি।  Bold Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img