37 C
Kolkata
Friday, May 17, 2024

অভিষেক বচ্চন, এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন

Must Read

জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে হলেন করিশমা কাপুর। বলিউড দুনিয়ায় তার একটা বিশাল বড় নাম রয়েছে। এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রিতে সকলেই তাকে চেনেন তার অভিনয়ের দক্ষতার কারনে। বলিউডের অভিনেতা গোবিন্দর সঙ্গে তার জুটি অত্যন্ত প্রশংসিত। করিশমা কাপুরের জীবনে আসেন অভিষেক বচ্চন। তবে এমন কিছু একটা হয়েছিল যার কারণে অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের বিবাহ শেষ পর্যন্ত হয়নি। অন্যদিকে অভিষেক বচ্চন বিবাহ করেন ঐশ্বর্য রাই বচ্চন কে।

আরও পড়ুন -  Karishma ও Akshay-র হানিমুন রোম্যান্সের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে ইউটিউবে, ভক্তরা দেখে ঘামছে

অভিষেক বচ্চন এবং করিশমা কাপুরের এই জুটি একটা সময় ছিল বলিউডের গসিপের অন্যতম বিষয়। জানা যায় নাকি অমিতাভ বচ্চনের ৬০ তম জন্ম দিবসের দিন তারা দুজনে আংটি বদল সেরে নিয়েছিলেন। করিশমা কাপুর নিজেই জানিয়েছিলেন, “আমাকে অভিষেক বচ্চন একটি হীরের আংটি গিফট করে প্রপোজ করেছিলেন, সবকিছু এত তাড়াতাড়ি হয়ে গেছিলো যে তিনি তাকে মানা করতে পারেননি। আমি অত্যন্ত খুশি ছিলাম এবং আমি ভেবেছিলাম বচ্চন পরিবারের সঙ্গে আমার ভালো সম্পর্ক তৈরি হবে।”

আরও পড়ুন -  Abhishek-Nora: অভিষেক বচ্চন ‘কাজরা রে’ গানে প্রচণ্ড নাচলেন নোরা ফাতেহির সাথে, ঐশ্বর্য ছাড়া

করিশমা কাপুর বিয়ের পরে সিনেমায় কাজ করতে এসেছিলেন কিন্তু জয়া বচ্চন এটা একদমই চাননি। অন্যদিকে করিশমা কাপুরের মা ববিতা চাইতেন যেন অমিতাভ বচ্চন বিয়ের আগে অভিষেকের নামে তার কিছু সম্পত্তি লিখিয়ে দেন। কিন্তু অমিতাভ এটা কখনোই করতে রাজি হননি। এই কারণেই তাদের দুজনের সগাই ভেঙে যায়।

আরও পড়ুন -  আসছে Jio AirFiber ১৯ সেপ্টেম্বর, আছে দারুন কানেকশন সাথে ব্যাপক স্পীড

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img