Anushka Sharma: স্বল্প পোশাকে মালদ্বীপের সি-বিচে বিরাট পত্নী অনুষ্কা

Published By: Khabar India Online | Published On:

অনুষ্কা শর্মা (Anushka Sharma) ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন মালদ্বীপ। কাছে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) ও ভামিকা (Vamika Kohli)। মালদ্বীপ থেকে প্রায়ই তিনি নিজের বিভিন্ন ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।

অনুষ্কার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ওয়ান শোল্ডার সুইমসুট। এই সুইমসুটের একটি শোল্ডারে লাগানো রয়েছে কালো রঙের বো। রোদ থেকে বাঁচতে অনুষ্কার মাথায় রয়েছে জুট দিয়ে তৈরি হ্যাট যাতে রয়েছে কালো পাইপিং। অনুষ্কার কানে রয়েছে সোনালি ইয়ারিং। মালদ্বীপের সাদা বালির সি-বিচে দাঁড়িয়ে ছবি তুলেছেন অনুষ্কা। তাঁর ব্যাকগ্রাউন্ডে রয়েছে নীল রঙের সমুদ্র। ছবিতে অনুষ্কাকে দেখা যাচ্ছে, ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে চোখ বন্ধ করে ছবি তুলেছেন তিনি। আরেকটি ছবিতে মালদ্বীপের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে অনুষ্কাকে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে। সি-বিচে একপাশে খোলা রয়েছে তাঁর সাদা স্লিপার। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুষ্কা লিখেছেন, যখন সূর্য তাঁকে লাজুক হতে বাধ্য করে। এর সাথেই সমুদ্রের ঢেউ, বো দেওয়া টুপি ও সূর্যের ইমোজি।

আরও পড়ুন -  Rishabh Pant: উর্বশী রাউতেলা মহাবিপদে, ঋষভ পন্থ জবাব দিলেন

অনুষ্কার ছবিগুলি দেখে অদিতি রাও হায়দারি (Aditi Rao Haidari) ভালোবাসার ইমোজি পোস্ট করেছেন। সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট সন্ধ্যা শেখর (Sandhya Shekhar) অনুষ্কার ট্যান লুকের প্রশংসা করেছেন।

আরও পড়ুন -  মাসকাটা খালের কচুরিপানা নোংরা পরিষ্কার করা হল