38 C
Kolkata
Saturday, May 18, 2024

Sreelekha Mitra: মনোযোগ দিলেন ওয়ার্কআউটে, স্পষ্ট ক্লিভেজ, শ্রীলেখা’র ছবি ভাইরাল

Must Read

 রূপঙ্কর বেফাঁস মন্তব্য করে জড়িয়ে পড়েছেন বিতর্কে। শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) তাঁর সমর্থনে এগিয়ে এসে বলেছিলেন, রূপঙ্কর তাঁর কাছের মানুষ নয়। কিন্তু মানবিকতার কারণে রূপঙ্করের পাশে দাঁড়িয়ে তিনি অনুরোধ করেছিলেন, বিতর্ক বন্ধ করতে।

শ্রীলেখা আর ছুটি না কাটিয়ে মনোযোগ দিলেন ওয়ার্কআউটে। এদিন সকালে নিজের একটি কালো-সাদা ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে শ্রীলেখা লিখেছেন, গত কয়েকদিন ধরে তাঁর মন ভালো ছিল না। ফলে আজ জোর করে এক্সারসাইজ করেছেন তিনি।

আরও পড়ুন -  Lipika Debnath: একদিকে স্বাস্থ্যকর্মী, অন্যদিকে বডিবিল্ডিং এ পারদর্শী ! পুনে থেকে জয়ী হয়ে ফিরলেন

এক্সারসাইজ ওজন কমানোর পাশাপাশি মানসিক চিন্তা ও অবসাদ দূর করতে সাহায্য করে। যদি তাঁর অনুরাগীরা এক্সারসাইজ করে ভালো ফল পান, তাহলে তাঁরাও একদিন শ্রীলেখাকে ধন্যবাদ জানাবেন বলে মনে করেন তিনি। তবে এর মাঝেও একটি ছোট্ট কথা লিখে শ্রীলেখা বিতর্ক উস্কে দিয়েছেন।

আরও পড়ুন -  36 shots: ৩৬ শট নিয়েও গোল পেলো না রিয়াল মাদ্রিদ

শ্রীলেখা লিখেছেন, জিমের পোশাকে তাঁর ক্লিভেজ দেখা যাচ্ছে। তবে তাঁর কিছু করার নেই। তাঁর ক্লিভেজ সুন্দর। এরপরেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছেন, শ্রীলেখার ক্লিভেজ সংক্রান্ত লেখাটি তাঁর এই পোস্টের প্রকৃত উদ্দেশ্য। ছবিতে শ্রীলেখার পরনে রয়েছে জিম শর্টস ও ট্যাঙ্ক টপ। চুল পনিটেল করে বাঁধা রয়েছে।

আরও পড়ুন -  Sreelekha Mitra: অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ শ্রীলেখা মিত্র, তিনি কে ?

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img