27 C
Kolkata
Monday, May 20, 2024

Ritabhari Chakraborty: ঋতাভরী-র তিন মিলিয়ন পূর্ণ হলো, আনন্দ শেয়ার করলেন

Must Read

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। সুখ-দুঃখ, নস্টালজিয়া সব কিছুই  ভাগ করে নেন সকলের সাথে। ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্ণিয়া থেকে পড়াশোনা শেষ করার পর লাইভে এসে অনুরাগীদের সাথে কথাও বলেছিলেন। জীবনের সাথে ওতপ্রোত ভাবে জড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি ঋতাভরীর ইন্সটাগ্রাম পরিবারে ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে তিন মিলিয়নে। আনন্দে ঋতাভরী শেয়ার করেছেন বেশ কয়েকটি ছবি।

আরও পড়ুন -  'Pushpa': ‘পুষ্পা’র আইটেম গানে নেচে মামলায় জড়ালেন সামান্থা

ঋতাভরীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের ডিপ নেক ড্রেস যার স্লিভ স্প্যাগেটি। তবে সেই স্লিভ ঢেকে গিয়েছে ঋতাভরীর খোলা চুলে। ডিপ নেকের ফাঁক দিয়ে দৃশ্যমান হয়েছে গোলাপি রঙের ব্রা। তার সাথে ঋতাভরী কানে পরেছেন সবুজ রঙের জাঙ্ক ইয়ারিং। ঠোঁটে হালকা লাল রঙের লিপস্টিক, চোখে হালকা কাজল ও গালে অল্প ব্লাশ।

আরও পড়ুন -  কালো বিকিনি পরে জলের মাঝে সুপার ঋতাভরী, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন
ঋতাভরী চক্রবর্তী

ছবিগুলিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে উচ্ছ্বসিত হতে, কখনও বা সিডাক্টিভ লুকে তাকিয়ে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ঋতাভরী তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে লিখেছেন, তিনি এখনও তিন মিলিয়ন পূর্ণ হওয়ার আনন্দে নাচছেন। অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন -  T20 World Cup: ফাইনালে পাকিস্তান, নিউজিল্যান্ডকে হারিয়ে

গত মাসে শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)কে।

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img