37 C
Kolkata
Saturday, May 18, 2024

Vicky Kaushal: ভিকি কৌশল অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ, এই সবে বিয়ে হলো! ক্যাটরিনা কি জানে ?

Must Read

 নিউ ইয়র্ক থেকে ছুটি কাটিয়ে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) ফিরেছেন। তাঁদের বিভিন্ন ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই অন্য এক মহিলার সাথে সম্পর্কে জড়ালেন ভিকি কৌশল।

আরও পড়ুন -  স্পিকারের কাছে সময় চাইলেন মুকুল, প্রতিবাদে আদালতে মামলা করছেন শুভেন্দু

 অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন। ভিকির সাথে তৃপ্তি দিমরি (Trupti Dimri)র কয়েকটি অন্তরঙ্গ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ছবিগুলিতে দেখা যাচ্ছে, ভিকির উপর শুয়ে রয়েছেন তৃপ্তি।    তৃপ্তির পরনে রয়েছে হলুদ রঙের ক্রপ টপ ও স্কার্ট।

আরও পড়ুন -  Gold Price Today: ক্রেতারা চিন্তায়, সোনার দাম আবার চড়ল, কলকাতার বাজারদর আজ কি রয়েছে?

ভিকি পরেছেন সাদা জ্যাকেট ও ট্রাউজার। প্রকৃতপক্ষে, এই ছবিগুলি হল ভিকি ও তৃপ্তির আপকামিং ফিল্মের কয়েকটি স্টীল। অনেকের মতে, ছবিগুলি লিক হয়ে গিয়েছে। কিন্তু ইচ্ছাকৃত ছবিগুলিকে লিক করা হয়েছে দর্শকদের আগ্রহ বাড়াতে। বলা যায়, ফিল্মের শুটিং সম্পূর্ণ হওয়ার আগেই শুরু হয়ে গিয়েছে প্রোমোশন।
আনন্দ তিওয়ারি (Anand Tiwari) পরিচালিত এই ফিল্মের শুটিং চলছে ক্রোয়েশিয়ায়। লিক হওয়া ছবিগুলি ফিল্মের একটি গানের স্টীল। সমুদ্রের ধারে এই গানের শুটিং হয়েছে। কোরিওগ্রাফি করেছেন ফারহা খান (Farha Khan)।

আরও পড়ুন -  Katrina-Vicky: অন্তরঙ্গ ছবিতে ভাইরাল ক্যাটরিনা-ভিকি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img