28 C
Kolkata
Sunday, May 19, 2024

Sonam Kapoor: জন্মদিনে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন সোনম

Must Read

সোনম কাপুর (Sonam Kapoor) গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে রয়েছেন। তাঁর স্টাইল স্টেটমেন্ট বলিউডে চর্চার বিষয় হয়ে উঠেছে। সোনমকে বিভিন্ন স্টাইলের ম্যাটারনিটি ড্রেস পরতে দেখা যাচ্ছে। এবার দেখা গেল একটি ডিজাইনার আউটফিট।

সোনমের সাঁইত্রিশ তম জন্মদিন। জন্মদিনে তাঁর পরনে ছিল আবু জানি-সন্দীপ খোসলা (Abu Jani-Sandeep Khosla)র ডিজাইন করা একটি সুন্দর পোশাক। পোশাকটি টু-পিস। বটমে রয়েছে অফ হোয়াইট সিকুইনড লং স্কার্ট। অফ হোয়াইট রঙের টপটিতে রয়েছে সাদা মুক্তোর কারুকার্য। টপের স্লিভ চাইনিজ আদলের। টপের সাথে যুক্ত রয়েছে অজস্র ভেল।

আরও পড়ুন -  AUS Vs ENG: বাম হাতে করলেন ব্যাট, স্মিথের বিধ্বংসী ইনিংস, ভিডিও দেখুন

সোনমের মাথার চুলেও ফিশটেল বিনুনি করে মুক্তোর হেয়ার পিন লাগানো রয়েছে। সোনমের ছবিটি ভাইরাল হওয়ার সাথেই প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে তাঁর কমেন্ট বক্স।

আরও পড়ুন -  Durga Pujo: মহাষষ্ঠীর পূন্য লগ্নে সকলের মুখে হাসি ফোটাতে, এক মেঘা বস্ত্রদান শিবির

চলতি বছর মার্চ মাসের শুরুতে ইন্সটাগ্রামে সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja) বেশ কয়েকটি ছবি শেয়ার করে সোনমের অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানান। সোনমকে নেটিজেনরা শুভেচ্ছা জানান। এরপর থেকেই বিভিন্ন পোশাকে সোনমের ছবি ভাইরাল হতে থাকে নেটদুনিয়ায়।

আরও পড়ুন -  Aamir Khan: চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র আমির খান, জন্মদিনে ভালোবাসা জানিয়েছেন কোটি কোটি ভক্তরা

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img